shono
Advertisement
Ratan Tata Hospitalised

হাসপাতালে ভর্তি রতন টাটা, 'ভালো আছেন', বার্তা দিলেন প্রবীণ শিল্পপতি

শারীরিক অবস্থা নিয়ে সোশাল মিডিয়ায় নিজেই বিবৃতি দিয়েছেন ৮৬ বছরের প্রবীণ শিল্পপতি রতন টাটা।
Published By: Amit Kumar DasPosted: 01:01 PM Oct 07, 2024Updated: 05:42 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ শিল্পপতি রতন টাটা। রবিবার মধ্যরাত হঠাৎই  রক্তচাপ কমে যায় তাঁর। এই অবস্থায় রাত সাড়ে ১২টা থেকে ১টা নাগাদ ৮৬ বছর বয়সি রতন টাকাকে নিয়ে আসা হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। যদিও তাঁর শারীরিক অবস্থা গুরুতর নয় বলেই নিজেই জানিয়েছেন খোদ রতন টাটা।

Advertisement

সোমবার সকালে একাধিক সংবাদ মাধ্যমের তরফে দাবি করা হয়, রবিবার মধ্যরাতে হঠাৎ রক্তচাপ উল্লেখযোগ্যভাবে কমে যায় টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যানের। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় মুম্বইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর চিকিৎসা করছেন কার্ডিওলজিস্ট ডাঃ শারুখ আস্পি গোলওয়ালার। যদিও তাঁর শারীরিক অবস্থা নিয়ে যে খবর সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়েছে তা ভিত্তিহীন বলে নিজেই দাবি করেছেন রতন টাটা।

সোমবার নিজেই বিবৃতি দিয়ে প্রবীণ শিল্পপতি বলেন, 'আমার স্বাস্থ্য নিয়ে যে তথ্য ছড়ানো হচ্ছে তা গুজব। আমি সকলকে আশ্বস্ত করতে চাই, আমার স্বাস্থ্য নিয়ে যে দাবি করা হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। আমার বয়স এবং স্বাস্থ্যের কারণে বর্তমানে প্রয়োজনীয় মেডিকেল চেকআপ করতে হাসপাতালে এসেছি। আমি ভালোই আছি। এবং সকলকে অনুরোধ করছি ভুল তথ্যকে গুরুত্ব দেবেন না।' সংবাদমাধ্যমকেও ভুল তথ্য ছড়ানো থেকে বিরত থাকার অনুরোধ করেন তিনি।

উল্লেখ্য, ভারতের দুটি সর্বোচ্চ নাগরিক সম্মান, পদ্মবিভূষণ (২০০৮) এবং পদ্মভূষণ (২০০০)-এ ভূষিত হয়েছেন রতন টাটা। টাটা গোষ্ঠীর চেয়ারম্যান পদ থেকে অবসর নিলেও নিয়মিত বিভিন্ন স্টার্টআপ সংস্থায় নিয়মিত বিনিয়োগ করেন তিনি। জনকল্যাণমূলক কাজের জন্য রতন টাকাকে সেবা রত্ন পুরস্কার দিয়েছে সেবা ভারতী। চলতি বছরের মার্চ মাসে দেশের অন্যতম বড় পশু চিকিৎসা হাসপাতালও তৈরি করেছেন তিনি। যার নাম টাটা ট্রাস্ট স্মল অ্যানিম্যাল হস্পিটাল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রবীণ শিল্পপতি রতন টাটা, সোমবার সকালে এমনই দাবি করে একাধিক সংবাদ মাধ্যম।
  • এই প্রেক্ষিতে সোশাল মিডিয়ায় বিবৃতি দিলেন প্রবীণ শিল্পপটি।
  • জানালেন, রুটিন চেকআপের জন্য হাসপাতালে এসেছিলেন তিনি।
Advertisement