shono
Advertisement
Shah Rukh khan

চাকরির নামে প্রতারণা, বিপাকে শাহরুখের প্রযোজনা সংস্থা 'রেড চিলিজ'

প্রযোজনা সংস্থা থেকে জারি হল নোটিস।
Published By: Akash MisraPosted: 11:27 AM Jun 06, 2024Updated: 11:27 AM Jun 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই বিপাকে পড়ল শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ। শাহরুখের রেড চিলিজের নাম ভাঙিয়ে এক প্রতারণা চক্র, মোটা টাকার বিনিময়ে চাকরি দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতি দিচ্ছে সোশাল মিডিয়ায়। এ খবর কানে আসতেই রীতিমতো নড়ে চড়ে বসল শাহরুখের প্রযোজনা সংস্থারকর্মীরা। সোশাল মিডিয়ায় বিজ্ঞপ্তি দিয়ে রেড চিলিজের তরফ থেকে জানিয়ে দেওয়া হল এই ধরনের বিজ্ঞাপন একেবারেই ভুয়ো।

Advertisement

রেড চিলিজের পক্ষ থেকে যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, সেখানে লেখা হয়েছে, ' আমরা জানতে পেরেছি যে একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিভিন্ন ভুয়ো অফার ঘুরে বেড়াচ্ছে, বিশেষ করে হোয়াটসঅ্যাপে। সেখানে দাবি করা হচ্ছে যে এটা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে যুক্ত। কিন্তু আমরা সবাইকে জানাতে চাই যে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট কোনও রকম নিয়োগ বা সেই সংক্রান্ত পলিসি বা কোনও কাজের অফার বা সুযোগ বা হোয়াটসঅ্যাপ বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেয় না। তাই এই ধরনের বিজ্ঞাপন থেকে দূরে থাকুন।' তবে এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি শাহরুখ খান।

[আরও পড়ুন: অযোধ্যায় বিজেপি হারতেই বিপাকে সোনু নিগম! ‘তিতিবিরক্ত’ হয়ে নিলেন বড় সিদ্ধান্ত]

শাহরুখের কাঁধে এখন প্রচুর চাপ। একদিকে যেমন ছেলে আরিয়ানের কেরিয়ার সামলাতে পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন, তাঁর পরিচালিত প্রথম সিরিজে টাকাও ঢালছেন শাহরুখ। আর এবার পালা মেয়ের। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করতে চলেছেন বলিউড বাদশা।

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তাঁর মেয়ে সুহানা (Suhana Khan)। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে? ঘনিষ্ঠ সূত্রে খবর, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশাকন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

[আরও পড়ুন: ‘রামের নামে পাপ! ঈশ্বর আছে’, অযোধ্যায় বিজেপি ‘গো হারা’ হারতেই বিস্ফোরক স্বরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।
  • সোশাল মিডিয়ায় বিজ্ঞপ্তি দিয়ে রেড চিলিজের তরফ থেকে জানিয়ে দেওয়া হল এই ধরনের বিজ্ঞাপন একেবারেই ভুয়ো।
Advertisement