shono
Advertisement

বাড়ি থেকে উদ্ধার রেমো ডি’সুজার শ্যালকের দেহ, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

রেমো ডি'সুজার শ্যালক জেসন ওয়াটকিনস সহ পরিচালনা করতেন।
Posted: 09:14 PM Jan 20, 2022Updated: 09:39 PM Jan 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের স্বজনহারা বলিউড। প্রয়াত রেমো ডি’সুজার (Remo D’Souza) শ্যালক জেসন ওয়াটকিনসের। বৃহস্পতিবার মুম্বইয়ের মিল্লাত নগরে নিজের বাড়ি থেকেই তাঁর দেহটি উদ্ধার হয়। সহ পরিচালক ওয়াটকিনস আত্মঘাতী হয়েছেন বলেই প্রাথমিক অনুমান পুলিশের। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিতভাবে কিছু বলা সম্ভব নয় বলেই দাবি তদন্তকারীদের।

Advertisement

আপাতত গোয়ায় ছিলেন পরিচালক ও কোরিওগ্রাফার রেমো ডি’সুজা (Remo D’Souza) এবং তাঁর স্ত্রী লিজেল। বন্ধুর বিয়ের অনুষ্ঠানে আনন্দের মাঝেই বৃহস্পতিবার দুঃসংবাদটি পান তাঁরা।

লিজেল জানতে পারেন, বাড়ি থেকেই ভাইয়ের নিথর দেহ উদ্ধারের কথা। একজন স্বাস্থ্য আধিকারিক জানান, বাড়ি থেকে কুপার হাসপাতালে নিয়ে আসা হয় জেসনকে। তবে চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষা করে জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই জেসনের মৃত্যু হয়। ওশিওয়ারা থানার পুলিশ জেসনের দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে।

[আরও পড়ুন: প্রসবের সময় থাকতে পারবেন প্রসূতির আত্মীয়, রাজ্যে চালু নয়া প্রকল্প ‘প্রসব সাথী’]

কেন জেসনের মৃত্যু হল, তা বুঝতে পারছেন না রেমো ডি’সুজার ঘরনি লিজেলও। ভাইয়ের মৃত্যুতে কার্যত শোকস্তব্ধ তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইয়ের ছবি শেয়ার করেন লিজেল। লেখেন, “কেন? কীভাবে তুমি এটা করতে পারলে? আমি কখনও ক্ষমা করব না।”

মায়ের সঙ্গে জেসনের একটি ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন লিজেল। লেখেন, “মা, আমি ব্যর্থ। আমাকে ক্ষমা কোরো।”

সহ পরিচালক হিসাবেই কাজ করতেন জেসন। কী কারণে মৃত্যু হল তাঁর, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কীভাবে জেসনের মৃত্যু হল, তা ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার পরই জানা যাবে।

[আরও পড়ুন: রক্ষকই ভক্ষক! রাতের কলকাতায় গাড়িচালককে মারধর করে ‘লুট’, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement