shono
Advertisement
Ritwick Chakraborty

'মন্দির তোমার হয়ে ভোট লড়বে না', ঋত্বিকের পোস্টের নিশানা গেরুয়া শিবির!

শুধু এই এক পোস্ট নয়। একটি সংগৃহীত বার্তাও শেয়ার করেছেন অভিনেতা।
Published By: Suparna MajumderPosted: 03:50 PM Jun 05, 2024Updated: 03:50 PM Jun 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাবলীল অভিনয় দক্ষতায় বারবার দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। আবার সোশাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। নানা বিষয়ে নিয়ে কৌতুক, টিপ্পনি করতেই থাকেন। এবার যেন অভিনেতার নিশানায় গেরুয়া শিবির।

Advertisement

ছবি: ফেসবুক

সারা দেশে যে 'চারশো পার'-এর স্বপ্ন বিজেপি দেখেছিল তা পূরণ হয়নি। জোটেনি একক সংখ্যাগরিষ্ঠতা। এনডিএ জোটেল কল্যাণে ম্যাজিক ফিগার পাওয়া গিয়েছে। কিন্তু ভবিষ্যতের রাশ তো তাহলে জোটসঙ্গীদের হাতে। এমন পরিস্থিতিতে আবার ঘাড়ের উপর জোরাল নিঃশ্বাস ফেলছে 'ইন্ডিয়া' জোট। সুতরাং গেরুয়া শিবিরের বিজয়রথ একটু হলেও থমকে গিয়েছে।

[আরও পড়ুন: টিকিট না পেয়েও দলবদলু নয়, তৃণমূলের ফল দেখে মমতা-অভিষেক বন্দনায় নুসরত]

এর অবস্থায় 'থিমের পুরুত' ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে ঋত্বিকের পোস্ট, "এখানে ওখানে সেখানে যেখানেই মন্দির হোক, যার মন্দির সে তোমার হয়ে ভোট লড়বে না। থিমের প্যান্ডেল হতে পারে কিন্তু থিমের পুরুত হলে কি হয় বুঝেছিস?" এই একই কথা আবার ফেসবুকেও লিখেছেন অভিনেতা। সেখানে আবার তাঁকে অশ্লীল ভাষায় আক্রমণ করা হয়েছিল। যার জবাব দিয়ে আবার অভিনেতা লিখেছেন, "আজ পেমেন্ট পাবিতো? সঠিক মজুরি বুঝে নিস।"

শুধু এই এক পোস্ট নয়। একটি সংগৃহীত বার্তাও শেয়ার করেছেন ঋত্বিক। যার শুরুতেই লেখা "সংগ্রহ ও উপলব্ধি"। এর পর লেখা হয় পাঁচটি পয়েন্ট।
১) সনাতন জ্বালাতন করে মারে রোজ
২) সনাতন, ও সনাতন! একটু জিরো!
৩) সনাতন ভৃত্য
৪) কালো জলে কুচলা তলে ডুবলো সনাতন
৫) হাওয়া দেয় সনাতন তারারা কাঁপে

প্রসঙ্গত, বিজেপির বিরুদ্ধে ধর্মীয় মেরুকরণের অভিযোগ একাধিকবার উঠেছে। এক্ষেত্রে সনাতন ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করার অভিযোগও রয়েছে। সেই কারণেই হয়তো ঋত্বিকের এই 'সনাতন' পোস্ট। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় ঋত্বিক চক্রবর্তী।
  • নানা বিষয়ে নিয়ে কৌতুক, টিপ্পনি করতেই থাকেন।
  • এবার যেন অভিনেতার নিশানায় গেরুয়া শিবির।
Advertisement