shono
Advertisement

‘নারী সীতা, প্রয়োজনে দুর্গাও’, দেবীপক্ষে প্রকাশ্যে দীপিকার রণংদেহি ‘লেডি সিংহম’ অবতার

দারুণ চমক দিলেন পরিচালক রোহিত শেট্টি।
Posted: 12:38 PM Oct 15, 2023Updated: 12:38 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাতৃপক্ষের শুরুর দিনেই দারুণ চমক দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ধরা দিলেন দাপুটে মহিলা পুলিশ অফিসার ‘লেডি সিংহম’ অবতারে। আর নায়িকার সেই রণংদেহি চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ‘সিংহম এগেইন’ পরিচালক রোহিত শেট্টি।

Advertisement

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসেই শোনা গিয়েছিল এবারের ‘সিংহম’ সিক্যুয়েলে অজয় দেবগন, রণবীর সিংয়ের পাশাপাশি দীপিকা পাড়ুকোনও থাকছেন। নতুন পোস্টারে দীপিকাকে দেখা গেল উর্দি গায়ে বন্দুক হাতে শত্রুদমন করতে। চোখেমুখে হিংস্রতার ছাপ! সোশাল মিডিয়ায় দীপিকার ‘লেডি সিংহম’ লুক প্রকাশ্যে এনে রোহিত লিখলেন, “নারী যেমন সীতার রূপ, প্রয়োজনে দুর্গারও রূপ নিতে পারে। এই হিংস্র, অসহিষ্ণু অফিসারের সঙ্গে পরিচয় করুন। যিনি আমাদের পুলিশ ব্রহ্মাণ্ডের শক্তি। আমার ‘লেডি সিংহম’ দীপিকা পাড়ুকোন।”

উল্লেখ্য দেবীপক্ষ, নবরাত্রির কথা মাথায় রেখেই ‘সিংহম এগেইন’-এ দীপিকার লুক প্রকাশ্যে আনলেন রোহিত শেট্টি। এক ছবিতে অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনকে পাওয়া যে দর্শকরদের জন্য় দারুণ একটা চমক, তা বলাই বাহুল্য। আর এক ছাদের তলায় এতগুলো তারকামুখকে আনার নেপথ্যে পরিচালক রোহিত শেট্টি। ‘সিংহম এগেইন’ (Singham Again) ছবির জন্যই এই মহাজোট। উচ্ছ্বসিত অনুরাগীরাও।

[আরও পড়ুন: ‘আমার বাড়িতে যেই আসুক রাজনীতিতে নামব না’! দেবকে জানালেন সৌরভ]

প্রসঙ্গত, বলিউডে ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) হাত ধরেই। ‘সিংহম’ হয়ে বক্স অফিসে শোরগোল ফেলেছিলেন অজয় দেবগন। তারপর আসে ‘সিংহম রিটার্নস’। আবারও সুপারহিট অজয়-রোহিত জুটি। এর মধ্যেই আবার ‘সিম্বা’ হয়ে সাফল্য পান রণবীর সিং (Ranveer Singh)। ‘সূর্যবংশী’ সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধেন অক্ষয় কুমার। এবার ‘সিংহম এগেইন’-এর পালা। আর সেই ছবিতে দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে বলেও খবর।

আগামী বছর ২০২৪ সালে ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসার কথা ‘সিংহম এগেইন’-এর। আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ (Pushpa 2) সিনেমার মুক্তিও রয়েছে। বক্স অফিসে যে দাক্ষিণাত্য ও বলিউড সম্মুখ সমরে হতে চলেছে, তা বলাই বাহুল্য। এমন পরিস্থিতিতেই জান-প্রাণ লড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন পরিচালক রোহিত শেট্টি ও তাঁর টিম।

[আরও পড়ুন: দেবীপক্ষের পয়লা দিনেই সুখবর, দ্বিতীয় বিয়ের ৮ মাসেই বাবা হচ্ছেন দুর্নিবার সাহা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement