shono
Advertisement

উত্তরকন্যা অভিযানে নিহত উলেন রায় ‘মদ্যপ’, বিতর্কিত মন্তব্য রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়ের

বিতর্কিত মন্তব্য করে তৃণমূলের অস্বস্তি বাড়ালেন বিধায়ক।
Posted: 11:43 AM Dec 22, 2020Updated: 11:43 AM Dec 22, 2020

শান্তনু কর, জলপাইগুড়ি: উত্তরকন্যা অভিযানে নিহত উলেন রায় (Ulen Roy) ‘মদ্যপ’ ছিলেন। বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন জলপাইগুড়ি জেলার চেয়ারম্যান তথা রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়। বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় ক্ষতে প্রলেপ দেওয়ার পরিবর্তে দলের বিধায়কের বিতর্কিত মন্তব্যে অস্বস্তিতে শাসকদল শিবির।

Advertisement

গত বৃহস্পতিবার নিহত বিজেপি কর্মী উলেন রায়ের পরিবারের সঙ্গে দেখা করেন কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল। রবিবার উলেন রায়ের স্মরণ সভায় উপচে পড়ে ভিড়। আর সেই ভিড় দেখে যখন ভোটের ঘুঁটি সাজাচ্ছে বিজেপি। তখন উলেন প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়লেন বিধায়ক। সোমবার দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে উলেন রায়কে ‘মাতাল’ বলে মন্তব্য করেন খগেশ্বরবাবু (Khageswar Roy)। বলেন,”যতদূর জানি উলেন রায় বিজেপি কর্মী নন। তিনি সবসময় মাল খেয়ে থাকতেন। ঝোঁকের মাথায় চলে গিয়েছেন। কীভাবে নিজেকে সামলাতে হয় জানতেন না।” তাঁর দাবি বিহার থেকে উত্তরকন্যা অভিযানে মস্তান, গুন্ডাদের নিয়ে এসেছিল বিজেপি। তাঁদের ছোড়া গুলিতে উলেন রায়ের মৃত্যু হয়েছে বলেও দাবি খগেশ্বর রায়ের।

[আরও পড়ুন: ‘যাদের চোর বলতাম তারাই দলের সম্পদ’, ‘আদি’ বিজেপির পোস্টারে ছয়লাপ গাইঘাটা, অস্বস্তিতে দল]

উত্তরকন্যা অভিযানে দলীয় কর্মীর মৃত্যুকে হাতিয়ার আগেই করেছে বিজেপি (BJP)। তারপর আবার তৃণমূল বিধায়কের এহেন বিতর্কিত মন্তব্য স্বাভাবিকভাবেই গেরুয়া শিবিরকে নতুন করে অক্সিজেন জোগাচ্ছে। সে কারণেই আপাতত বিধায়কের মন্তব্যকে কেন্দ্র করে শাসক-বিরোধীর অন্দরে চলছে জোর আকচাআকচি। এই ইস্যুকেই হাতিয়ার করে পাল্টা খগেশ্বর রায়কে বিঁধলেন বিজেপির জলপাইগুড়ি জেলার সহ সভাপতি অলোক চক্রবর্তী। তাঁর বক্তব্য, “কে মাতাল রাজগঞ্জের অলিগলির সবাই জানেন।” তাঁর আরও দাবি, “মানুষকে মদ দিয়ে বিচার করে না বিজেপি।” খগেশ্বর রায়ের এমন ‘দায়িত্বজ্ঞানহীন’ বক্তব্যের জবাব মানুষ ভোটের ময়দানে দেবেন বলেও হুঁশিয়ারি বিজেপি নেতার।

[আরও পড়ুন: ‘বিজেপির জন্য বাংলার পর্যটন শিল্পে জোয়ার এসেছে’, অমিত শাহের বঙ্গ সফরকে খোঁচা নুসরতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement