shono
Advertisement

রাজধানী এক্সপ্রেস থেকে গ্রেপ্তার ২ সুপারি কিলার, বাজেয়াপ্ত গুলি ভরতি বন্দুক

প্রশ্নের মুখে বিলাসবহুল ট্রেনের নিরাপত্তা। The post রাজধানী এক্সপ্রেস থেকে গ্রেপ্তার ২ সুপারি কিলার, বাজেয়াপ্ত গুলি ভরতি বন্দুক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:25 PM Oct 24, 2019Updated: 03:26 PM Oct 24, 2019

সুব্রত বিশ্বাস: রাজধানী এক্সপ্রেসের মতো বিলাসবহুল ট্রেনও এখন নিরাপদ নয়। বুধবার ডিব্রুগড়গামী রাজধানী এক্সপ্রেস থেকে দুই সুপারি কিলারকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে গুলি ভরতি বন্দুকও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

ধৃতরা জেরায় স্বীকার করেছে, টাকার বিনিময়ে প্রায় নিয়মিতই খুন করে তারা। বন্দুক চালাতে তারা সিদ্ধহস্ত। রাজধানী এক্সপ্রেসের কোনও যাত্রী তাদের টার্গেট ছিল নাকি ভিনরাজ্যে কাউকে খুন করার উদ্দেশ্যে যাচ্ছিল তারা, সে বিষয়ে জেরায় এখনও কোনও স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। কাটিহার ডিভিশনের নবগাছিয়ার আরপিএফ ইন্সপেক্টর পি এস দুবে জানান, ধৃতদের কাছে গুলি ভরতি রিভলবার পাওয়া যায়। এসকর্ট বাহিনী ঝুঁকি নিতে চায়নি। রাজধানী এক্সপ্রেসের স্টপেজ না থাকা সত্ত্বেও দুই সুপারি কিলারকে কাটিহারের আগে নবগাছিয়া স্টেশনে নামিয়ে নেওয়া হয়। ধৃতদের কাছ থেকে গুলি ভরতি রিভলবার, মোবাইল এবং এটিএম কার্ড বাজেয়াপ্ত করেছে আরপিএফ।

[আরও পড়ুন: কাশ্মীর থেকে কবে উঠবে নিষেধাজ্ঞা? কেন্দ্রের কাছে জবাব চাইল সুপ্রিম কোর্ট]

ধৃত কেশব ঈশ্বর বেওসরাইয়ের এবং অপর দুষ্কৃতী সওন কুমার খাগাড়িয়ার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, ধৃতেরা টাকার বিনিময়ে খুন করে থাকে। বিহার পুলিশকে এ বিষয়ে বিস্তারিত তথ্য দিতে জানানো হয়েছে। রাজধানী এক্সপ্রেসের মতো গুরুত্বপূর্ণ ট্রেনে দুই দুষ্কৃতী পাকড়াওয়ের ঘটনায় যাত্রীমহলে চাঞ্চল্য ছড়িয়েছে। নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

The post রাজধানী এক্সপ্রেস থেকে গ্রেপ্তার ২ সুপারি কিলার, বাজেয়াপ্ত গুলি ভরতি বন্দুক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement