shono
Advertisement

রোগীমৃত্যুর জের, সিএমআরআই হাসপাতালে ব্যাপক ভাঙচুর

গাফিলতির অভিযোগে ডায়মন্ডহারবার রোডও অবরোধ আত্মীয়দের। পরিস্থিতি সামলাতে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। The post রোগীমৃত্যুর জের, সিএমআরআই হাসপাতালে ব্যাপক ভাঙচুর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:02 AM Feb 15, 2017Updated: 07:52 AM Feb 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রোগীমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল শহরের হাসপাতালে। চিকিৎসায় গাফিলতির অভিযোগে ডায়মন্ডহারবার রোডের ক্যালকাটা মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটে (CMRI) ব্যাপক ভাঙচুর চালাল রোগীর আত্মীয়-পরিজনরা। অবরোধ করা হয় ডায়মন্ডহারবার রোডও। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী।

Advertisement

স্ত্রীকে খুন করে মৃতদেহর সঙ্গে সহবাস স্বামীর

জানা গিয়েছে, মঙ্গলবার পেটে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ইকবালপুরের এক কিশোরী। চিকিৎসকরা তাঁকে দেখে বলেন, অস্ত্রোপচার করতে হবে। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়। এর জেরে ভোর থেকে হাসপাতালের সামনে বিক্ষোভ দেখাতে থাকে রোগীর আত্মীয়-পরিজনরা। মৃতদেহ নিতে অস্বীকার করেন তারা। বেলা বাড়তেই হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালায় তারা। হাসপাতালের বেশ কয়েকটি দরজা, কম্পিউটার ও অন্যান্য যন্ত্রপাতি ভেঙে দেওয়া হয়েছে। অধিকাংশ কর্মী ভয়ে এলাকা ছেড়ে পালিয়েছেন বলে খবর। অন্যান্য রোগীরাও এই ঘটনায় ভীত হয়ে পড়েন।

হান্দওয়ারায় গুলির লড়াইয়ে খতম ৩ জঙ্গি

এরপরই ডায়মন্ডহারবার রোড আটকে অবরোধ শুরু করে বিক্ষোভকারীরা। ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। অনেকে হাসপাতালের গেটের সামনে বসেও বিক্ষোভ দেখাতে থাকে। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। মৃত রোগীর আত্মীয়দের বুঝিয়ে পরিস্থিতি সামাল দেওযার চেষ্টা করা হচ্ছে।

নয়া ইতিহাস, একসঙ্গে ১০৪টি কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণ ভারতের

The post রোগীমৃত্যুর জের, সিএমআরআই হাসপাতালে ব্যাপক ভাঙচুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement