shono
Advertisement

কোলের সন্তানকে হারালেন গায়ক অ্যালবার্ট কাবো, বাবার কাতর পোস্টে চোখ ভিজল নেটপাড়ার

কালিম্পংয়ের ছেলে হলেও 'সারেগামাপা'র সুবাদে কাবো বেশ জনপ্রিয়।
Posted: 05:58 PM Jul 07, 2023Updated: 07:16 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সারেগামাপা’র সুবাদে অ্যালবার্ট কাবো এখন বেশ জনপ্রিয়। কালিম্পংয়ের ছেলে হলেও তাঁর সুরেলা কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়েছে কাশ্মীর টু কন্যাকুমারীর শ্রোতারা। অতঃপর রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে নামডাক হতেও বেশি সময় নেয়নি। সেই গায়কের পরিবারেরই নেমে এসেছে বিপর্যয়। কোলের খুদে সন্তানকে হারিয়ে বাবা অ্যালবার্ট যে কাতর পোস্ট করেছেন, তাতে চোখ ভিজেছে নেটপাড়ার।

Advertisement

ট্যুরিস্ট গাইড হিসেবে জীবিকা নির্বাহ শুরু করলেও কাবোর জীবনের মোড় ঘুরিয়ে দেয় ‘সারেগামাপা’র মঞ্চ। একরত্তি মেয়েকে নিয়ে দর্শকাসনে বসে থাকা স্ত্রী পূজার সংগ্রামকেও ভুলে যাননি অনুরাগীরা। প্রথম হতে না পারলেও গোটা বাংলা দেখেছে সেই লড়াই। আচমকাই তাঁদের জীবনে ছন্দপতন। তাঁদের একমাত্র সন্তান ইভলিন চলে গিয়েছে না ফেরার দেশে।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিল কাবোর মেয়ে। চিকিৎসাও চলছিল। তবে শেষরক্ষা আর হয়নি। বাঁচাতে পারেননি মেয়েকে। খুদের সঙ্গে ছবি শেয়ার করে ‘সারেগামাপা’ খ্যাত অ্যালবার্ট যা লিখলেন তাতে এক সন্তানবারা বাবার হাহাকার অনুভব করে চোখ ভিজল অনুরাগীদেরও।

[আরও পড়ুন: ‘OTT মানেই সমকামী যৌনতায় ভরপুর কন্টেন্ট, দেখা যায় না’, বিতর্কিত মন্তব্য আমিশা প্যাটেলের]

মেয়েকে কোলে নিয়ে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “আমাদের গল্পটা শেষ হয়ে গেলেও সফরনামার ইতি ঘটেনি এখনও। আমাদের জীবনের সবথেকে সুন্দর গানটা তুমিই গেয়েছিলে। তুমি সেই ধ্রুবতারা যে আমাদের জীবন এগিয়ে নিয়ে যাবে। পরপারে ভালো থেকো। শান্তিতে ঘুমোও ইভলিন লেপচা।”

[আরও পড়ুন: নিজের বিরুদ্ধেই মামলা দায়ের করলেন পরমব্রত চট্টোপাধ্যায়! বলিউডে বিপত্তি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement