shono
Advertisement

উত্তরপ্রদেশের ট্রেন দুর্ঘটনায় ফের নাশকতার গন্ধ পাচ্ছেন গোয়েন্দারা

দুর্ঘটনাস্থলের অনেকটা অংশে খোলা ফিশপ্লেট কেন? উঠছে প্রশ্ন। The post উত্তরপ্রদেশের ট্রেন দুর্ঘটনায় ফের নাশকতার গন্ধ পাচ্ছেন গোয়েন্দারা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM Mar 30, 2017Updated: 03:12 PM Dec 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬-র নভেম্বরে ইনদওর-পাটনা এক্সপ্রেস, ডিসেম্বরে ক্যাপিটাল এক্সপ্রেস ও শিয়ালদহ-আজমের এক্সপ্রেস, ২০১৭-র ফেব্রুয়ারিতে কালিন্দী এক্সপ্রেস এবং বৃহস্পতিবারের মহাকৌশল এক্সপ্রেস। একের পর এক ট্রেন দুর্ঘটনা ঘটেই চলেছে। বেশিরভাগই বেলাইন হওয়ার ফল। যাতে শুধুমাত্র যে রেলকর্তাদের কপালে চিন্তার ভাঁজ পড়ছে তা নয়, চিন্তা বেড়েছে কেন্দ্রীয় গোয়েন্দাদেরও।

Advertisement

[ভোররাতে বেলাইন মহাকৌশল এক্সপ্রেস, আহত অন্তত ২২ যাত্রী]

কেন? উত্তরপ্রদেশ ভোটের আগেই সেকথা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানিয়েছিলেন ইনদওর-পাটনা এক্সপ্রেস বেলাইন হওয়ার নেপথ্যে রয়েছে নাশকতা। সেই কথাই যেন আরও স্পষ্ট হল মহাকৌশল এক্সপ্রেসের আটটি কামরা লাইনচ্যুত হওয়ার ঘটনায়। গাড়ির গতি কম ছিল। তাই এযাত্রায় তেমন একটা প্রাণের ক্ষয়ক্ষতি হয়নি। আহত যাঁরা হয়েছিলেন, একজন বাদে প্রত্যেককেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। খুব বেশি আহতদের মাথাপিছু পঞ্চাশ হাজার টাকা এবং কম আহতদের ২৫ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী সিদ্ধার্থনাথ সিং।

[শহরের অভিজাত হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত দুই]

কিন্তু ঘটনাস্থল খতিয়ে দেখতে যাওয়া অ্যান্টি টেরোরিজম স্কোয়াডের সদস্যদের মাথায় অন্য রহস্য দানা বেঁধেছে। ট্রেন যেখানে বেলাইন হয়েছে, সেখানকার অনেকটা অংশে ফিশপ্লেট খোলা। প্রশাসনের আধিকারিকদের মতে, দুর্ঘটনার প্রবল ঝাঁকুনির জন্য এমনটা হতে পারে। পুরো ঘটনার তদন্ত করে দেখা হবে। তবে নাশকতার ছকও উড়িয়ে দিচ্ছেন না বিশেষজ্ঞরা।

[বিশাল পাইথনের পেট চিরে মিলল নিখোঁজ যুবকের দেহ, দেখুন ভিডিও]

The post উত্তরপ্রদেশের ট্রেন দুর্ঘটনায় ফের নাশকতার গন্ধ পাচ্ছেন গোয়েন্দারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement