shono
Advertisement

সলমন আইএসআই চর, বিস্ফোরক অভিযোগ স্বামী ওমের

ঘরের দুই বাসিন্দা রোহন ও বাণীর উপর ছোড়ার জন্য ঘর থেকে বার করে দেওয়া হয়েছিল স্বঘোষিত এই সাধুকে। The post সলমন আইএসআই চর, বিস্ফোরক অভিযোগ স্বামী ওমের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:42 AM Jan 08, 2017Updated: 09:06 PM Jan 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের অপর নাম বিগ বস ১০।  আর বর্তমানে তার কেন্দ্রবিন্দুতে স্বঘোষিত সাধুবাবা স্বামী ওম। সম্প্রতি বিগ বসের ঘর থেকে নিরাপত্তারক্ষীরা কার্যত টেনে-হিঁচড়ে বের করেন বাবাজিকে। এতেই বেজায় গোঁসা হয়েছে তাঁর। সবচেয়ে বেশি রাগ সঞ্চালক সলমন খানের উপর। বাবাজির অভিযোগ, সলমন আসলে আইএসআই চর।

Advertisement

বিগ বসের ঘর থেকে বিতাড়িত হয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে এই মারাত্মক অভিযোগ এনেছেন স্বঘোষিত সাধুবাবা। তাঁর অভিযোগ, সলমনের নির্দেশেই বিগ বসের কর্মীরা তাঁকে অপহরণ করে। তাঁকে শারীরিক নিগ্রহ করা হয়েছে বলেও অভিযোগ করেছেন বাবাজি।

এর আগেও হুমকি দিয়েছেন স্বামী ওম। শোয়ে থাকাকালীন সঞ্চালক সলমন খান ও ঘরের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে বহুবার বিবাদে জড়িয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগও উঠেছে। সম্প্রতি ঘরের দুই বাসিন্দা রোহন ও বাণীর উপর নিজের মূত্র ছোড়েন বাবাজি। সেই কারণেই তাঁকে শো থেকে বার করে দেওয়া হয়। নিজের কাণ্ডকারখানার নিরিখের স্বামী ওমের সাফাই, তাঁর খাবারে কিছু একটা মেশানো হয়েছিল। সেই কারণেই তাঁর হুঁশ ছিল না তিনি কী করছেন। আর এই অভিযোগের তিরও বিগ বসের দিকেই।

The post সলমন আইএসআই চর, বিস্ফোরক অভিযোগ স্বামী ওমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement