shono
Advertisement

নাচতে ভুলে গেলেন! নায়িকার সঙ্গে পারফর্ম করতে গিয়ে কটাক্ষের শিকার সলমন

'জুম্মে কি রাত' গানে পূজা হেগড়ের সঙ্গে নাচতে গিয়েই বিপত্তি!
Posted: 02:37 PM Feb 27, 2022Updated: 02:37 PM Feb 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে নাচতে গিয়ে একটু ভুল করে ফেলেছিলেন। তার জন্য কটাক্ষের শিকার হতে হল সলমন খানকে (Salman Khan)। “নাচতে ভুলে গেলেন ভাইজান! “, এমন মন্তব্যও করা হয়েছে।  

Advertisement

প্রতি বছরই দাবাং টুর করেন সলমন। এবার দুবাইয়ের মঞ্চে পারফর্ম করলেন। সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা, গুরু রানধাওয়া, মণীশ পাল, পূজা হেগড়ে, আয়ুশ শর্মার মতো অভিনেতা- অভিনেত্রী। পূজার (Pooja Hegde) সঙ্গে ‘কিক’ সিনেমার ‘জুম্মে কি রাত’ গানে পারফর্ম করছিলেন ভাইজান। তখনই হয় বিপত্তি। 

[আরও পড়ুন: একেনবাবুর ‘দ্য একেন’ থেকে ফেলুদার ‘হত্যাপুরী’, ঘোষিত আটটি বাংলা ছবির মুক্তির তারিখ]

ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে নেচেছিলেন সলমন। একটি দৃশ্যে জ্যাকলিনের পরনের পোশাক দাঁতে আটকে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। দৃশ্যটি বেশ জনপ্রিয়। সেই কাজটিই দাবাং টুরের মঞ্চে করার চেষ্টা করেছিলেন বলিউডের সুলতান। কিন্তু পূজার পোশাক এতটাই ছোট ছিল যে তা দাঁতের মাঝে আটকানো কঠিন। একবার চেষ্টা করেই হাল ছেড়ে দেন সলমন খান। আর সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

এই ভিডিওর জেরেই ট্রোল হতে হয়েছে সলমন খানকে। অসম্ভবকে সম্ভব করার চেষ্টা করেছেন সলমন, এমন মন্তব্য করা হয়েছে। তিনি কি নাচতে ভুলে গেলেন? এমন প্রশ্নও করা হয়। শোনা যায়, সলমন খানের সঙ্গে এই দাবাং টুরে যাওয়ার কথা ছিল জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। কিন্তু ঠগবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পরই নাকি বাদ দেওয়া হয় অভিনেত্রীকে। জ্যাকলিনের বদলেই পূজার এন্ট্রি হয় এই বিদেশ সফরে।  আর তাঁর সঙ্গে ‘জুম্মে কি রাত’ গানে নাচতে গিয়ে সমালোচিত হতে হল সুপারস্টারকে। 

[আরও পড়ুন: পরিবারটা বাঁচবে তো! দুশ্চিন্তায় বলিউডে কাজ করতে আসা ইউক্রেনের অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement