shono
Advertisement

ভগ্নীপতি আয়ুষের সঙ্গে মুখোমুখি সংঘাতে সলমন! ‘ভাইজানে’র পোস্টে চাঞ্চল্য

এই মুহূর্তে তুরস্কে 'টাইগার' ছবির শুটিংয়ে ব্যস্ত সলমন খান।
Posted: 06:25 PM Sep 07, 2021Updated: 06:36 PM Sep 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে স্যান্ডো গেঞ্জি, মাথায় পাগড়ি। এক গাল দাড়ি। রেগেমেগে বোনের বর আয়ুষ শর্মার দিকে তাকিয়ে আছেন সলমন খান (Salman Khan)। অন্যদিকে, সলমনের চোখে চোখ রেখে আয়ুষ শর্মাও (Ayush Sharma) ছুঁড়লেন চ্যালেঞ্জ। গাড়ি জ্বলছে, বোমা ফাটছে। সলমন-আয়ুষের ‘অন্তিম’ (Antim) লড়াই দেখে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে বলিউডে। ব্যাপারটা কী?

Advertisement

প্রকাশ্যে এল সলমন খান ও আয়ুষ শর্মার নতুন ছবি ‘অন্তিম’-এর ফার্স্টলুক। মঙ্গলবার সলমন খান নিজেই টুইট করলেন এই ছবির পোস্টার। ‘অন্তিম’ ছবির পোস্টার শেয়ার করে সলমন লিখলেন, ‘এবার খারাপের শেষ হবে। গণপতি বাপ্পা মোরিয়া।’

[আরও পড়ুন: গাড়ি চালাতে গিয়ে পথচারীকে ধাক্কা, হৃতিক-সলমনের সহ-অভিনেতার বিরুদ্ধে দায়ের FIR]

সলমন খান তাঁর বোন অর্পিতার স্বামী অভিনেতা আয়ুষের সঙ্গে গাঁটছড়া বেঁধে ছবি করছেন। সলমনের তরফ থেকে এই ছবির ঘোষণা হওয়ার পর থেকেই বলিউডে তুমুল চর্চা শুরু হয়েছিল এই ছবি নিয়ে। সলমন খানের প্রোডাকশনের ছবি ‘লাভরাত্রি’ থেকেই সিনেমায় পা রাখেন আয়ুষ। তবে ছবি একেবারে মুখ থুবরে পড়ে বক্স অফিসে। নিজের বোনের বরকে বলিউডের নায়ক বানানোর জন্য নানা চেষ্টা করে চলেছেন সলমন। তাই এবার বলিউডের মাঠে আয়ুষকে একা না ছেড়ে, নিজেই আসছেন আয়ুষের সঙ্গে। সলমনের ‘অন্তিম’ ছবিতে আয়ুষকে দেখা যাবে গ্যাংস্টারের চরিত্রে। অর্থাৎ এই ছবিতে সলমনের ভগ্নীপতি হচ্ছেন খলনায়ক আর সলমন থাকবেন ‘দাবাং’ নায়কের অবতারেই।

সলমনের বোন অর্পিতার সঙ্গে আয়ুষ শর্মা।

মুম্বইয়ে শুটিং শেষ করে আগস্ট মাসের শুরু থেকেই তুরস্কে চলেছে ‘টাইগার থ্রি’র (Tiger 3) শুটিং। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সলমন খান ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) রসায়ন ফের দেখতে পাবেন দর্শক। ‘টাইগার থ্রি’-তে সলমনের মুখোমুখি এবার ইমরান হাসমি (Emraan Hashmi)। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া সেই ইমরান হাসমিকেই দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে সম্পূর্ণ অন্য অবতারে।

[আরও পড়ুন: কোটি কোটি টাকা তোলাবাজির অভিযোগে গ্রেপ্তার সুজিত সরকারের ছবির অভিনেত্রী!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement