shono
Advertisement

নরেন্দ্র মোদিকে খুনের হুমকি হাফিজ সইদের, বিরোধীদের সঙ্গে তুলনা বিজেপির

দেখুন হাফিজ সইদের বিস্ফোরক বক্তব্যের ভিডিও।
Posted: 07:59 PM Jun 03, 2018Updated: 08:14 PM Jun 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাফিজ সইদের সঙ্গে বিজেপি বিরোধী মহাজোটের তুলনা টেনে বিতর্কে বিজেপি নেতা সম্বিত পাত্র। একটি টুইটে হাফিজ সইদের বিতর্কিত একটি ভিডিও পোস্ট করে তাঁর সঙ্গে বিরোধী জোটের তুলনা করেন বিজেপির সর্বভারতীয় মুখপাত্র। তাঁর দাবি, বিরোধীরা হাফিজ সইদের মতোই নরেন্দ্র মোদিকে ২০১৯-এ প্রধানমন্ত্রী হওয়া থেকে রুখতে চাইছেন। সম্বিতের টুইটের পরই তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন বিরোধীরা।

Advertisement

[‘বীরাঙ্গনা’ মেয়েদের দাপটে পিছু হটল সশস্ত্র ডাকাত, প্রাণে বাঁচলেন বাবা]

শনিবার রাতে নিজের ট্যুইটার হ্যান্ডেলে হাফিজ সইদের ভিডিওটি পোস্ট করেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে ইসলামাবাদে প্রকাশ্য জনসভায় হাফিজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুনের হুমকি দিচ্ছেন সইদ। সিন্ধু জল চুক্তি না মানলে নরেন্দ্র মোদির জিভ কেটে নেওয়া হবে, এছাড়াও বেশ কিছু বিস্ফোরক হুমকি দেন মুম্বই হামলার মাস্টারমাইন্ড। এমনকি যে কোনও প্রকারে নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হতে দেবেন না হলেও হুমকি দেন হাফিজ। দেখুন সেই বিস্ফোরক ভিডিও

এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে সম্বিত পাত্র লেখেন, শুধু মহাজোট একা নয়, আরও অনেকেই আছেন যারা নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হওয়া থেকে আটকানোর জন্য মরিয়া চেষ্টা করছে। হাফিজ সইদ প্রকাশ্যে বলছে মোদির রক্তপাত করবে।

[মুম্বইয়ে বিমান বিভ্রাটে আটকে ১৫৮ যাত্রী, বিভ্রান্তিকর সাফাই সংস্থার]

সম্বিতের এই টুইটের তীব্র প্রতিক্রিয়া দিতে শুরু করে বিরোধীরা। সীমা লঙ্ঘন করছে বিজেপি, দাবি করেন কেউ কেউ। চাপের মুখে পরে সাফাই দেন বিজেপি মুখপাত্র। তবে, তাতেও বিরোধীদের মৃদু আক্রমণের পথই বেছে নেন সম্বিত। তিনি বলেন, তিনি বিরোধীদের সঙ্গে হাফিজের তুলনা করতে চাননি। তবে, এটাও সত্যি কালো টাকা, আর দুর্নীতির বিরুদ্ধে মোদিজির লড়াই বিরোধীদের মরিয়া করে তুলেছে, ঠিক যেমন সন্ত্রাসের বিরুদ্ধে মোদিজির লড়াই হাফিজ সইদকে মরিয়া করে তুলেছে।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামীর শপথমঞ্চে বিরোধী ঐক্যের ছবি ধরা পড়েছিল। তারপর উপনির্বাচনের ফলে দেখা যায় সমবেত বিরোধী শক্তি বেশ বেগ দিয়েছে বিজেপিকে। আর সেকারণেই সম্ভাব্য বিজেপি বিরোধী মহাজোটকে আক্রমণের বিন্দুমাত্র সুযোগও ছাড়তে চাইছে না বিজেপি নেতারা, মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement