shono
Advertisement

কর ফাঁকির অভিযোগে হাজিরা দেবেন না সানিয়া

শাস্তির মুখে পড়তে পারেন তিনি। The post কর ফাঁকির অভিযোগে হাজিরা দেবেন না সানিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 10:40 AM Feb 15, 2017Updated: 05:57 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠছিল ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিরুদ্ধে। কর ফাঁকি দেওয়ার অভিযোগে তাঁর জুবিলি হিলের বাড়িতে গত ৬ ফেব্রুয়ারি নোটিস পাঠিয়েছিল পরিষেবা কর বিভাগ। নোটিস অনুযায়ী, চলতি মাসের ১৬ তারিখের মধ্যে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু টুর্নামেন্টের জন্য আপাতত দেশের বাইরে তিনি। তাই বৃহস্পতিবার দপ্তরে হাজির হতে পারবেন না হায়দরাবাদি সুন্দরী।

Advertisement

(সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিজের ‘ভ্যালেন্টাইন’ বললেন বিরাট)

জানা গিয়েছে, বুধবার তাঁর তরফে এক প্রতিনিধি কর বিভাগে হাজিরা দেবেন। তবে তিনি কর দেবেন না কি কর ফাঁকির অভিযোগের বিরুদ্ধে লড়বেন, তা কর দপ্তরের আধিকারিক এবং ওই প্রতিনিধির মধ্যে বৈঠকের পর সিদ্ধান্ত নেওয়া হবে। ইতিমধ্যেই টুর্নামেন্টের জন্য অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছেন সানিয়া। সেখান থেকে যাবেন আমেরিকা। সেই কারণে ভারতীয় তারকা পরিষেবা কর বিভাগের কাছে অনুরোধ জানান, তাঁর অনুপস্থিতিতে যাতে এক প্রতিনিধিকে পাঠানোর অনুমতি দেওয়া হয়।

(নিজের ছোট্ট ফ্যানের সঙ্গে তোলা ছবি শেয়ার করলেন শচীন)

উল্লেখ্য, তেলেঙ্গানার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হিসেবে সরকারের কাছ থেকে ১ কোটি টাকা পেয়েছিলেন সানিয়া। তার পরই অভিযোগ ওঠে, সেই অর্থের কোনও পরিষেবা কর দেননি তিনি। কর বাবদ তাঁকে ২০ লক্ষ টাকা দিতে হবে বলে জানানো হয়েছিল। ১৯৯৪ সালের ফিনান্স অ্যাক্ট অনুযায়ী, সানিয়ার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। আয় সংক্রান্ত সমস্ত নথিপত্র সানিয়াকে জমা দিতে বলা হয়েছে নোটিসে। অন্যথায় শাস্তির মুখে পড়তে হতে পারেন তিনি।

The post কর ফাঁকির অভিযোগে হাজিরা দেবেন না সানিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement