shono
Advertisement

OMG! অনলাইনে ফাঁস জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও

কেন এই ভিডিওটি শোরগোল ফেলল, দেখে নিন। The post OMG! অনলাইনে ফাঁস জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:48 PM Jul 19, 2017Updated: 10:25 AM Jul 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন করে হল? কেইবা করল? এই প্রশ্নের উত্তর কেউ জানেন না। অথচ ঘটনাটি ঘটে গিয়েছে। ছবি মুক্তির পরই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে জনপ্রিয় কন্নড় অভিনেত্রী সঞ্জনা গলরানির নগ্ন দৃশ্য। আর তাতেই শোরগোল পড়েছে সিনেদুনিয়ায়।

Advertisement

নেটদুনিয়া থেকে পাওয়া এই ভিডিও ক্লিপটি বহু আলোচিত কন্নড় ছবি ‘ডাণ্ডুপালিয়া ২’-এর। সে ছবিতে এক নির্যাতিতার চরিত্রে অভিনয় করেছেন সঞ্জনা। ছবির একটি দৃশ্যে সঞ্জনা অভিনীত চরিত্রটিকে থানায় নগ্ন করে অত্যাচার চালান অভিনেতা পি রবিশংকরের অভিনীত চরিত্র। চরিত্রের প্রয়োজনেই এই দৃশ্যে অভিনয় করেছিলেন সঞ্জনা। কিন্তু মুক্তির আগে নগ্ন দৃশ্যটি নিয়ে আপত্তি তুলেছিল আঞ্চলিক সেন্সর বোর্ড। সেই কারণে দৃশ্যটি ছবি থেকে বাদ দিয়েই তা গত সপ্তাহে রিলিজ করেন পরিচালক শ্রীনিবাস রাজু। কিন্তু মুক্তির সপ্তাহখানেক কাটতে না কাটতেই তা অনলাইনে ফাঁস হয়ে যায়। আর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দাক্ষিণাত্যের বিনোদন জগতে।

[স্বজনপোষণ নিয়ে কঙ্গনাকে কটাক্ষ, শেষমেশ ক্ষমাপ্রার্থী করণ-বরুণ]

নিছক জনপ্রিয়তা পাওয়ার জন্যই কি এমন দৃশ্য ফাঁস করা হয়েছে? প্রশ্নের উত্তরে নায়িকা সঞ্জনা জানিয়ে দেন, চরিত্রের খাতিরেই এমন সাহসী দৃশ্য করেছেন তিনি। আর এখন এই দৃশ্য ফাঁস করে নতুন করে লাভ হওয়ার কিছু নেই। কারণ ছবিটি ইতিমধ্যেই বেশ ভাল ব্যবসা করছে। প্রসঙ্গত, মুক্তির আগে থেকেই বিতর্কে কন্নড় ছবি ‘ডাণ্ডুপালিয়া’র এই সিকোয়েল। সঞ্জনাই অভিযোগ করেছিলেন, তাঁর গুরুত্বপূর্ণ দৃশ্যগুলি ছবি থেকে বাদ দিয়ে দিয়েছেন প্রযোজক-পরিচালকরা। তার বদলে অন্য নায়িকা পূজা গান্ধীকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। এত বিতর্কের মধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির পরবর্তী সংস্করণ অর্থাৎ ‘ডাণ্ডুপালিয়া ৩’-এর কাজ। খুব শিগগিরিই মুক্তি পাবে সে ছবিও।

[শুটিংয়ের খাতিরে জীবন্ত বাঘের সঙ্গেও লড়াই করেছিলেন বিগ বি!]

The post OMG! অনলাইনে ফাঁস জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement