shono
Advertisement

করিনার সামনেই কার্তিককে উড়ন্ত চুমু সারার, ভাঙা প্রেম কি ফের জোড়া লাগবে?

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Posted: 10:31 AM Jan 30, 2024Updated: 10:31 AM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কফি উইথ করণে’ এসে সারা আলি খান স্পষ্ট জানিয়ে ছিলেন কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর প্রেম এবং ব্রেকআপের কথা। এমনকী, করণের প্রশ্নে সারা এটাও জানিয়ে ছিলেন ব্রেক আপের ব্যথা তাঁর জীবনকে কীভাবে বদলে দিয়েছিল। আর এবার সেই প্রাক্তন কার্তিককেই ফের সামনে দেখে, সারা মুখ ফেরাননি, বরং উড়ন্ত চুমু ছুড়ে দিলেন কার্তিককে!

Advertisement

সোশাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, করিনা ও করিশ্মার সামনেই কার্তিককে আলিঙ্গন করলেন সইফ আলি কন্যা। আর শুধুই আলিঙ্গন নয়, সুযোগ পেয়ে কার্তিকের দিকে ছুড়লেন চুমু।

সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম নিয়ে একসময় বলিপাড়ায় গুঞ্জন ছিল তুঙ্গে। এই গুঞ্জনের উপর ভর করেই পরিচালক ইমতিয়াজ আলি, সারা ও কার্তিককে কাস্ট করে তৈরি করেছিলেন ‘লাভ আজ কাল ২’। ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়লেও, সারা ও কার্তিক প্রেম ছিল জমজমাট! তবে হঠাৎই সেই প্রেমের সম্পর্ক ভেঙে চুরমার। কিন্তু হাসিখুশি সারা কিন্তু এ ব্য়াপারে কখনই মুখ খোলেননি। বরং কার্তিকের প্রসঙ্গ উঠলে, বার বার এড়িয়ে গিয়েছেন।

[আরও পড়ুন: নির্ঘাত পরকীয়া! ‘ভাবি ২’ তৃপ্তির সঙ্গে রণবীরের মাখোমাখো নাচ, ভিডিও ঘিরে শোরগোল ]

কার্তিককে ভালো লাগার কথা কফি উইথ করণেই জানিয়ে ছিলেন সারা আলি খান। এমনকী, খুল্লমখুল্লা বলেছিলেন কার্তিককে ডেট করতে চান তিনি। এবারও করণের প্রশ্নের পরিষ্কার উত্তর দিলেন সারা। সারা জানান, ব্রেকআপের পর বন্ধুত্ব রাখাটা সহজ ব্যাপার নয়। আপনি যখন কারও সঙ্গে জড়িয়ে যান, সে আপনার বন্ধু হোক কিংবা কোনও সহকর্মী বা প্রেমিক। বিশেষ করে যদি এই পরিস্থিতিতে আমি থাকি, আমি জড়িত হই, যদি অনেকটা জড়িত থাকে আমার। তাই এটা বলব না, যে এটা আমার জন্য কোনও ব্যাপার নয়। সারা আরও বলেন, ”আমার মনে হয়, কাজের জগতে কেউ বন্ধু হয় না, কর্মক্ষেত্রে ছেলেমানুষি চলে না।”

[আরও পড়ুন: উত্তমকুমারের সঙ্গে ছবি শেয়ার জিনাতের, সুচিত্রা সেন কোথায়? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement