shono
Advertisement

গোয়ার বিরুদ্ধে পিলকিংটনের গুরুত্বপূর্ণ পেনাল্টি মিস, কী বললেন এসসি ইস্টবেঙ্গল কোচ?

ব্রাইটকে পেনাল্টি মারতে না দেওয়ার প্রসঙ্গে কী বক্তব্য ফাউলারের?
Posted: 02:06 PM Jan 30, 2021Updated: 02:06 PM Jan 30, 2021

স্টাফ রিপোর্টার: জেতা ম্যাচ ড্র হওয়ায় স্বাভাবিকভাবেই ম্যাচ শেষে হতাশা নেমে এসেছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) শিবিরে। ম্যাচের শুরুতেই পেনাল্টি থেকে পিলকিংটন গোলটা করতে পারলে, ম্যাচটা তখনই বেরিয়ে যায়। কিন্তু পোনল্টি নষ্টের থেকেও যে প্রশ্নটা উঠেছে তা হল, ব্রাইট যখন নিজস্ব ফর্মে ছিলেন, তখন পেনাল্টি শটটা ব্রাইট না নিয়ে কেন নিতে গেলেন পিলকিংটন? ম্যাচ শেষে সমর্থকরা যখন এমন প্রশ্নে পিলিকংটনকে ভিলেন বানাতে উদ্যত, তখন এসসি ইস্টবেঙ্গল কোচ ফাউলার সমর্থনের হাত নিয়ে পিলকিংটনের পাশে গিয়ে দাঁড়িয়ে গেলেন।

Advertisement

এফসি গোয়ার বিরুদ্ধে (FC Goa) ম্যাচ শেষ এদিন সাংবাদিক সম্মেলনে ফাউলার বললেন, “পিলকিংটন খুবই ভাল পেনাল্টি শট নেয়। আবার ব্রাইটও ভাল পেনাল্টি শুটার। কিন্তু যখন পিলকিংটন পেনাল্টি নিতে এগিয়ে গিয়েছে, আমরা তাঁকেই পেনাল্টি মারার দায়িত্ব দিয়েছি। এখানে কোনও ফুটবলারকেই অভিযুক্ত করা ঠিক নয়।” তবে পিছিয়ে থাকা ম্যাচ গোল করে ড্র করার পরও ফাউলার বলছেন, “এই ম্যাচটাকে দুর্ভাগ্য ছাড়া আর কী বলব। আজকের পারফরম্যান্সে আমার দল কখনই আমার মাথা নীচু করে দেয়নি। তবে ম্যাচটা আমাদের সত্যিই জেতা উচিত ছিল।”

[আরও পড়ুন: চুলোয় করোনা বিধি! প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটিয়ে বিতর্কে রোনাল্ডো, শুরু তদন্ত]

দুরন্ত খেললেও জয় নেই।এদিকে এই ম্যাচ থেকে এক পয়েন্ট পাওয়ায় লিগ টেবিলে দশম স্থানেই রইল এসসি ইস্টবেঙ্গল। ১৪ ম্যাচে তাঁদের পয়েন্ট ১৩। অন্যদিকে, এফসি গোয়া রইল তৃতীয় স্থানে (১৪ ম্যাচে ২১ পয়েন্ট)। এখন প্রশ্ন লিগ টেবিলে এসসি ইস্টবেঙ্গল উপরে উঠবে কী করে? এই প্রসঙ্গে লাল-হলুদ কোচ রবি ফাউলারের (Robbie Fowler) বক্তব্য, “আমরা একই ভাবে কাজ করে যাব। এর পাশাপাশি আমরা চেষ্টা করব গত ম্যাচগুলোতে যেভাবে খেলেছি সেভাবেই খেলতে। ম্যাচ জেতার জন্য কিছুই আমাদের পরিবর্তন করব না।” 

[আরও পড়ুন: Dream 11-এর স্বপ্নভঙ্গ? আইপিএলের নয়া টাইটেল স্পনসরের খোঁজে ভারতীয় বোর্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement