shono
Advertisement

জানেন, টেস্ট ম্যাচ জিতে কীভাবে সেলিব্রেট করলেন বিরাটরা?

দেখে নিন সেই ছবি। The post জানেন, টেস্ট ম্যাচ জিতে কীভাবে সেলিব্রেট করলেন বিরাটরা? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:51 PM Jul 30, 2017Updated: 03:46 PM Jul 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গলে অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্টেই এসেছে ৩০৪ রানের বড় জয়। সেই সঙ্গে তিন টেস্টের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছেন বিরাটরা। কোচ নিয়ে বিতর্ক থেকে শুরু করে শ্রীলঙ্কাকে ফলো-অন না করানো, এই সমস্ত বিতর্ক ভুলে এখন টিম ইন্ডিয়ার সংসারে খুশির হাওয়া। কিন্তু জানেন কি, টেস্ট জয়ের পর কীভাবে সেটা উপভোগ করলেন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা?

Advertisement

[মাঝ আকাশেই প্রসব, সদ্যোজাতকে কী উপহার দিচ্ছে এই বিমান সংস্থা?]

নিজেদের মধ্যে ভিডিও গেম খেলে জয়ের আনন্দ ভাগ করে নিলেন শিখর ধাওয়ান, চেতেশ্বর পূজারারা। সেই দলে ছিলেন প্রথম দলে সুযোগ না পাওয়া রোহিত শর্মাও। তিনিই নিজের টুইটার হ্যান্ডেলে গেম খেলার ছবিটি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘ফিফা খেলার সময় আমরা যে আনন্দ পাচ্ছি, টেস্ট জিতেও সেই আনন্দটাই পেয়েছি।’ ছবিতে দেখা যাচ্ছে, সেলফি তুলছেন রোহিত। পিছনে রয়েছেন শিখর ধাওয়ান, চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহা-রা। সেই সঙ্গে আমারি রিসর্টে দারুণ সময় কাটালেন বিরাট, শামি, লোকেশ রাহুলরা। রিসর্টে ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন ভারত অধিনায়ক।

 

[টেস্ট জয়ের পর পাণ্ডিয়া সম্পর্কে এমনটাই বললেন বিরাট]

প্রসঙ্গত, প্রস্তুতি ম্যাচে খেললেও গল টেস্টে প্রথম একাদশে সুযোগ পাননি রোহিত। তবে ম্যাচ জয়ের জন্য দলকে শুভেচ্ছা জানাতে ভোলেননি এই মুম্বইকর। লেখেন, ‘শ্রীলঙ্কা ট্যুরের শুরুটা বেশ ভালই হয়েছে। এখনও বেশ খানিকটা পথ যেতে হবে।’ শুধু রোহিত নন, শচীন তেণ্ডুলকর, যুবরাজ সিং, মহম্মদ কাইফরা ভারতীয় দলকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। আগামী ৩ আগষ্ট থেকে কলম্বোয় দ্বিতীয় টেস্টে খেলতে নামবে ভারত ও শ্রীলঙ্কা। তিন টেস্টের সিরিজ ছাড়াও দ্বীপরাষ্ট্রে পাঁচটি ওয়ান ডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।

[মায়ামির ‘এল ক্লাসিকো’তে হার রোনাল্ডোহীন রিয়ালের]

এদিকে, কলম্বোয় দেশের জার্সি গায়ে ৫০তম টেস্ট ক্রিকেট খেলতে নামবেন পূজারা। মাঠে নামার আগে জানালেন, দেশের হয়ে পঞ্চামতম ম্যাচ খেলা একটা বড় বিষয়। তবে এটা ভেবে অতিরিক্ত চাপ নিতে চাই না। অন্য ম্যাচের মতোই এই ম্যাচকে দেখছি। গলের মতো দ্বিতীয় টেস্ট জিতে সিরিজ পকেটে পোরাই মূল লক্ষ্য আমাদের। জানালেন, কীভাবে শচীন তেণ্ডুলকর, রাহুল দ্রাবিড় ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের খেলা তাঁকে অনুপ্রাণিত করে।

The post জানেন, টেস্ট ম্যাচ জিতে কীভাবে সেলিব্রেট করলেন বিরাটরা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement