shono
Advertisement

‘সাদা সাদা কালা কালা’র সুরে চঞ্চল-অনির্বাণ ডুয়েট, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

দুই বাংলার তারকার গানে দিব্যি 'রং জমেছে'।
Posted: 03:11 PM Dec 12, 2022Updated: 03:12 PM Dec 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে যখন দুই বাংলার শিল্পী আড্ডা দেয় তখন সেই আড্ডার মেজাজটাই আলাদা হয়। সুরের সূতোয় গাথা সুন্দর মুহূর্ত তৈরি হয়। এমনই এক মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। যাতে আবার এপার বাংলার অনির্বাণ ভট্টাচার্যও (Anirban Bhattacharya) রয়েছেন। দু’জনে মিলে গেয়েছেন ‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা…’ গান। 

Advertisement

শীতের এই মরশুমের একদিকে যখন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য সেজে উঠছে নন্দন চত্বর, তেমনই আগামী ১৬ ডিসেম্বর পশ্চিমবঙ্গের সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। যা ইতিমধ্যেই দুই বাংলার সিনেমা হলে তুমুল জনপ্রিয়তা পেয়েছে। যে ভিডিও চঞ্চল চৌধুরী শেয়ার করেছেন তা বেশি কিছুদিন আগের। 

[আরও পড়ুন: সোনালি বিকিনিতে দীপিকা, শার্টলেস শাহরুখ, লাগামছাড়া ‘বেশরম’ ‘পাঠান’ ছবির প্রথম গান]

বাংলাদেশি অভিনেতা জানান, অনির্বাণ ভট্টাচার্যর সঙ্গে তাঁর পরিচয় অনেক দিনের। তাঁর অভিনয়ের পাশাপাশি পরিচালনারও প্রশংসা করেন। এরপরই লেখেন, “‘হাওয়া’ দেখতে নন্দনে এসেছিল সেবার…এবার আমি দেখে এলাম ওর ‘বল্লভপুরের রুপকথা’…কী অসাধারণ নির্মাণ! কী চমৎকার অভিনয় সবার…! প্রধান অভিনেতা সত্যম সাথেই ছিল। এক রাতে আড্ডায় বসেছিলাম আমরা। ভিডিও করেছিল খুশি…”

‘সাদা সাদা কালা কালা/ রং জমেছে সাদা কালা…।’ সত্যিই রং জমিয়েছিলেন দুই তারকা। আর তাঁদের এই ডুয়েট মুগ্ধ করেছে নেটিজেনদের। “দুই বাংলার দুই সম্পদ”, “এপার ওপার, মিলে মিশে একাকার”, এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। অনেকে আবাল দুই বলিষ্ঠ অভিনেতাকে এক ছবিতে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে আপাতত ‘কারাগার ২’র প্রচার নিয়ে ব্যস্ত চঞ্চল চৌধুরী। অনির্বাণের ঝুলিতে আবার রয়েছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সাস নরওয়ে’র মতো বলিউড সিনেমা। এদিকে আবার ৩০ ডিসেম্বর সারা ভারতবর্ষে মুক্তি পেতে চলেছে ‘হাওয়া’।

[আরও পড়ুন: ‘জাজমেন্টাল হবেন না…’, ‘মির্জা’র মুক্তি সংক্রান্ত অযাচিত জল্পনা নিয়ে মুখ খুললেন অঙ্কুশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement