shono
Advertisement

এবার বলিউডে পা প্রেমের টানে পাকিস্তান থেকে পালিয়ে আসা সীমার? প্রযোজক দিলেন প্রস্তাব!

বেআইনি ভাবে তাঁর ভারতে আসা নিয়ে যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দুই দেশে।
Posted: 05:39 PM Aug 01, 2023Updated: 05:39 PM Aug 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানি বধূ আর ভারতীয় যুবকের প্রেম এখন চায়ের আড্ডার হট টপিকে পরিণত হয়েছে। গেম খেলতে গিয়ে প্রেম। আর তারপর যেভাবে সেই প্রেমের টানে চার সন্তান নিয়ে পাকিস্তান থেকে পালিয়ে সোজা ভারতে পৌঁছে গিয়েছেন সীমা হায়দার, তা নিয়ে এখনও আলোচনার অন্ত নেই। তবে পুলিশের সন্দেহ থেকেও এখনও মুক্ত হতে পারেননি পাক বধূ। কিন্তু এরই মধ্যে সীমার জনপ্রিয়তাকে কাজে লাগাতে এবার আসরে নামল বলিউড। সব ঠিকঠাক থাকলে হয়তো রুপোলি পর্দায় ধরা দেবেন সীমা হায়দার।

Advertisement

মানুষের জীবনে কখন কোন মোড় আসে, কখন একেবারে বদলে যায় জীবন, তা বলা অসম্ভব। সীমা হায়দারই যেন তার আদর্শ উদাহরণ। বেআইনি ভাবে তাঁর ভারতে আসা নিয়ে যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দুই দেশে। ভারতীয় শচীনের সঙ্গে বিয়ে করে একেবারে হিন্দু পরিবারের বধূ হয়ে উঠেছেন তিনি। ত্যাগ করেছেন বিরিয়ানি। মন দিয়েছেন তুলসি পুজোয়। আর এসব করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন সীমা। তাতেই নাকি খুলে যাচ্ছে ছবির জগতের দরজা।

[আরও পড়ুন: শোকজের জবাব দেওয়ার আগে সুব্রত বক্সিকে ফোন বিধায়ক হুমায়ুন কবীরের, কী উত্তর মিলল?]

জানা গিয়েছে, বি-টাউনের প্রযোজক অমিত জানি নিজের ছবিতে চান সীমাকে। একটি চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে প্রস্তাবও দেওয়া হয়েছে! সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে, সীমাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। অমিত জানি জানান, সামী ও শচীনের আর্থিক সমস্যা দূর করতেই তাঁদের দিকে হাত বাড়িয়ে দিয়েছেন। এবার দেখার সীমা এই প্রস্তাবে রাজি হন কি না।

তবে প্রযোজক অমিত এও স্পষ্ট করে দিয়েছেন, সীমা যেভাবে ভারতে প্রবেশ করেছেন, তা তিনি সমর্থন করেন না। কিন্তু আর্থিক সমস্যায় পড়েছেন তাঁরা। আর সেই কারণেই তাঁদের সাহায্য করতে চান।

[আরও পড়ুন: লোকসভায় পেশ বিতর্কিত দিল্লি সার্ভিসেস বিল, মোদিকে সমর্থন নবীন পট্টনায়েকেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement