shono
Advertisement

যাদবপুর কাণ্ডের ছায়া ভগবানপুরে, পঞ্চম শ্রেণির ছাত্রকে প্যান্ট খুলতে বাধ্য করল সিনিয়ররা!

কী বলছে স্কুল কর্তৃপক্ষ?
Posted: 07:20 PM Sep 21, 2023Updated: 08:19 PM Sep 21, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এবার যাদবপুর (Jadavpur) কাণ্ডের ছায়া পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে। পঞ্চম শ্রেণির ছাত্রকে ব়্যাগিংয়ের অভিযোগ সিনিয়রদের বিরুদ্ধে। ওই ছাত্রকে প্যান্ট খুলতে বাধ্য করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূ্র্ব মেদিনীপুরের ভগবানপুরের কলাবেড়িয়ায়।

Advertisement

যাদবপুর কাণ্ড নিয়ে তোলপাড় রাজ্য। এরই মাঝে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে ব়্যাগিংয়ের শিকার পঞ্চম শ্রেণির এক ছাত্র। অভিযোগ, ওই ছাত্রকে স্কুলের মধ্যে প্যান্ট খুলতে বাধ্য করে একাদশ শ্রেণির তিন পড়ুয়া। এখানেই শেষ নয়, এরপর এক অভিযুক্ত ওই ছাত্রের বুকের উপর বসে। বাকিদের নির্দেশ দেয় ভিডিও ও ছবি তুলতে। পরবর্তীতে নিগৃহীত ছাত্র ও তার সহপাঠী স্কুলে বিষয়টি জানায়। পরবর্তীতে বাড়িতে বিষয়টা জানাজানি হতেই অভিভাবকরা চড়াও হয় স্কুলে।

[আরও পড়ুন: শিক্ষক দুর্নীতি মামলায় মুখবন্ধ খামে ইডি’র রিপোর্ট, রয়েছে টলিউড অভিনেতার নাম!]

এ বিষয়ে স্কুলের ভারপ্রাপ্ত সহ প্রধানশিক্ষক বলেন, তাঁরা অভিযোগ পেয়েছেন। আজ অভিযুক্তদের সঙ্গে কথা বলার কথা ছিল। তবে তার আগেই স্কুলে বিক্ষোভ দেখান অভিভাবকরা। গোটা বিষয়টা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন ভারপ্রাপ্ত সহ প্রধানশিক্ষক। এদিকে অভিযুক্তদের দাবি, তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

 

[আরও পড়ুন: Durga Puja 2023: পুজোর আগে যাত্রীদের জন্য সুখবর, সপ্তাহান্তে বাড়ছে মেট্রো পরিষেবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার