shono
Advertisement

কড়েয়ার কর্নেল রোডে বহুতলে মধুচক্রের পর্দাফাঁস, গ্রেপ্তার ১১

মাস খানেক আগে ওই বহুতলের একটি ফ্ল্যাট ভাড়া নেয় দু'জন যুবক। The post কড়েয়ার কর্নেল রোডে বহুতলে মধুচক্রের পর্দাফাঁস, গ্রেপ্তার ১১ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:25 PM Jan 17, 2019Updated: 09:28 PM Jan 17, 2019

সুপ্রিয় বন্দ্যোপাধ্যায়: শহরের অভিজাত এলাকায় ফের মধুচক্রের হদিশ মিলল। কড়েয়ায় একটি বহুতলে হানা দিয়ে পুরুষ ও মহিলা মিলিয়ে ১১ জনকে গ্রেপ্তার করলেন লালবাজারের গোয়েন্দারা। ধরা পড়েছে ফ্ল্যাটে মধুচক্রের দুই পাণ্ডাও।

Advertisement

[হুইসলের শব্দে ম্যাটাডোরে উঠে বসল মৃত মা, চাঞ্চল্য নিমতলা শ্মশানে]

শহরের নিষিদ্ধপল্লিতে ‘খদ্দের’ কমছে। আর অভিজাত এলাকায় আড়ালে-আবডালে রমরমিয়ে চলছে মধুচক্র। এবার কড়েয়ার কর্নেল রোডের একটি বহুতলে দেহ ব্যবসার পর্দাফাঁস করলেন লালবাজারে গোয়েন্দারা। মাস খানেক আগে কর্নেল রোডে ওই বহুতলে একটি ফ্ল্যাট ভাড়া নেয় দুই যুবক। তদন্তকারীরা জানিয়েছেন, ফ্ল্যাটে প্লাইউডের পার্টিশন দিয়ে একাধিক খুপড়ি ঘর তৈরি করেছিল তারা। সেখানে রোজ সন্ধ্যায় বসত মধুচক্রের আসর। গোপনসূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে বহুতলে হানা দেন লালবাজারের গোয়েন্দারা। হাতনাতে ধরা পড়ে যায় সাতজন মহিলা ও ৪ জন পুরুষ। মধুচক্রের দুই পাণ্ডাকেও গ্রেপ্তার করেছে পুলিশ।  

ফুলবাগানে ভিআইপি রোডের একটি বহুতলে মধুচক্রের কারবার চলছিল। মাস খানেক আগে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করেছিলেন লালবাজারে গোয়েন্দারাই। তদন্তকারীরা জানিয়েছিলেন, পুলিশের চোখে ধুলো দিতে ওই বহুতলের ম্যাসাজ পার্লার ও স্পা-র ব্যবসা ফেঁদেছিল কয়েকজন যুবক। কিন্তু আসলে চলত মধুচক্র। এমনকী, উৎসবের মরশুমে বিশেষ ছাড়ের ব্যবস্থাও ছিল।

[ কুকুরের ভয়ে পালাতে গিয়ে লরিতে পিষে মৃত্যু]

The post কড়েয়ার কর্নেল রোডে বহুতলে মধুচক্রের পর্দাফাঁস, গ্রেপ্তার ১১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement