shono
Advertisement

দিল্লি ও মুম্বইয়ে মধুচক্রের রহস্য ফাঁস করল পুলিশ, ছড়াল চাঞ্চল্য

মুম্বইয়ে গ্রেপ্তার দুই। The post দিল্লি ও মুম্বইয়ে মধুচক্রের রহস্য ফাঁস করল পুলিশ, ছড়াল চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 12:29 PM Nov 15, 2017Updated: 01:50 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার দেশের দুই মহানগরী দিল্লি ও মুম্বইয়ে ফাঁস হল মধুচক্রের কারবার। ঘটনায় রাজধানীতে একজনকে আটক করা হয়েছে। মুম্বইয়ে গ্রেপ্তার দুই।

Advertisement

অল্প বয়সি মেয়েদের চাকরির লোভ দেখিয়ে বড় শহরে নিয়ে গিয়ে দেহব্যবসায় নামিয়ে দেওয়ার ঘটনা বর্তমানে আখছার শোনা যাচ্ছে। তেমনই ঘটনার শিকার তিন তরুণী। মঙ্গলবার মুম্বইয়ের কুরলার কামগরনগর এলাকা থেকে তিনজনকে উদ্ধার করে নেহরুনগর পুলিশ। যুবতীদের জোর করে মধুচক্রের ব্যবসায় ঠেলে দেওয়া দুই মহিলাকে গ্রেপ্তার করা হয়। ডিসিপি শাহজি উমাপ জানাচ্ছেন, মঙ্গল মূর্তি বাংলোতে অনেকদিন ধরেই অল্পবয়সি মেয়েদের দিয়ে এই দেহব্যবসার কাজ চালাচ্ছিল ওই দুই মহিলা। এমনটাই অভিযোগ জানিয়েছিলেন স্থানীয়রা। সেই অভিযোগের ভিত্তিতেই ওই এলাকায় তল্লাশি চালায় পুলিশ। তারপরই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭০ ও ৩৪ নম্বর ধারায় গ্রেপ্তার করা হয়েছে তাদের। একটি এফআইআরও দায়ের করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলেই জানানো হয়েছে।

[রক্ত ঝরবে কুম্ভ মেলায়, চরম হুঁশিয়ারি আইএস জঙ্গিদের]

অন্যদিকে একই ছবি গাজিয়াবাদেও। দীর্ঘদিন ধরে রেলওয়ে রোডের বাজারিয়া মার্কেট এলাকার তিনটি হোটেলে রমরমিয়ে মধুচক্রের আসর বসেছিল বলে খবর পায় পুলিশ। ডিএসপি মণীশা সিংয়ের নেতৃত্বে তল্লাশি চালিয়েই বেরিয়ে আসে সত্যিটা। এখনও পর্যন্ত এই ঘটনায় একজন হোটেল মালিককে আটক করা গিয়েছে। আরও দুজন পলাতক। তবে ডিএসপি জানাচ্ছেন, পলাতকদের খোঁজ চলছে। খুব শীঘ্রই তারাও পুলিশের হাতে ধরা পড়বে।

[সুখোই থেকে আছড়ে পড়বে বিধ্বংসী ‘ব্রহ্মস’, বেকায়দায় চিন-পাকিস্তান]

The post দিল্লি ও মুম্বইয়ে মধুচক্রের রহস্য ফাঁস করল পুলিশ, ছড়াল চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার