shono
Advertisement

প্রথম সন্তানের জন্ম দেবে গৌরী, সাধ্য না থাকলেও এই কাজটি করে ফেলেছিলেন শাহরুখ

ব্যক্তিগত জীবনের কথা এতদিনে জানালেন বলিউড বাদশা।
Posted: 06:08 PM Apr 21, 2023Updated: 06:08 PM Apr 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরিয়ানের জন্ম দেবে গৌরী। থাকার একটা নিশ্চিত ঠিকানা প্রয়োজন। অনেক কষ্ট করে প্রথম বাড়ি কিনেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আসবাব কেনার টাকাও ছিল না। অতীতের সেই কথা সদ্য প্রকাশিত পেঙ্গুইনের কফি টেবিল বুকে জানালেন বলিউড বাদশা।

Advertisement

শাহরুখ-গৌরীর সম্পর্ককে রূপকথার রোম্যান্স বলা যেতেই পারে। প্রায় ছ’বছরের সম্পর্কের পর বিয়ে করেন দু’জন। বাড়ির বিরুদ্ধে গিয়েই শাহরুখের সঙ্গে সংসার পেতেছিলেন গৌরী। ১৯৯৭ সালে প্রথম সন্তান আরিয়ানের জন্ম দেন। শাহরুখ জানান, আরিয়ানের জন্মের আগে বাড়ির খুবই প্রয়োজন ছিল। কিন্তু মুম্বইয়ে বাড়ি কেনার মতো টাকা তাঁর কাছে ছিল না।

[আরও পড়ুন: Kisi Ka Bhai Kisi Ki Jaan: কারও ভাই, কারও জান হয়ে দর্শকদের মন কাড়তে পারলেন সলমন? পড়ুন রিভিউ]

তবুও অনেক চেষ্টা করে কিছু টাকা জোগাড় করেছিলেন শাহরুখ। ঝুঁকি নিয়েও কিনেছিলেন ছোট্ট একটি বাড়ি। কিন্তু তার জন্য আসবাব কেনার মতো সাধ্য তাঁর তখন ছিল না। একদিন সোফা কিনতে গিয়ে শাহরুখ আর গৌরী তা বুঝতে পারেন।

শেষে গৌরী নিজে নোটবুকে সোফার ডিজাইন করেন। আর এভাবেই তাঁর ইন্টিরিয়র ডিজাইনের প্রতি আগ্রহ শুরু হয়। যে সোফার ডিডাইন গৌরী করেছিলেন পরে তা মন্নতের জন্য তৈরি করা হয়। আরিয়ানের পর ২০০০ সালে সুহানার জন্ম হয়। সারোগেসির মাধ্যমে তৃতীয় সন্তান আব্রামকে পান শাহরুখ-গৌরী।

[আরও পড়ুন: একদিকে ‘কিসি কা ভাই কিসি কি জান’, অন্যদিকে ‘চেঙ্গিজ’, জিতের পাশে দেব-প্রসেনজিৎ-অঙ্কুশ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার