shono
Advertisement

মন্নতে অনুরাগীদের রেকর্ড ভিড়, এবার জন্মদিন নিয়েও বিশেষ তথ্যচিত্র শাহরুখের!

ওটিটিতে মুক্তি পাবে এই তথ্যচিত্র।
Posted: 10:35 AM Nov 04, 2022Updated: 10:35 AM Nov 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাদশার জন্মদিন বলে কথা। শুধুই কী আর ফুল, মালা, কেক কাটা দিয়ে হয়! অসংখ্য ভক্তরা এসে, আবির উড়িয়ে, বেলুন ফাটিয়ে কিং খানের জন্য় পাগল। শুধু এক ঝলক দর্শন। অন্যদিকে, জন্মদিনে ভক্তদের সঙ্গে দেখা না করলে দিন ভাল যায় না শাহরুখের। তাই তো নিয়ম মেনে দেখা করলেন, সেলফি তুললেন। সূত্র বলছে, শাহরুখের এবারের জন্মদিনে মন্নতের সামনে রেকর্ড ভিড় হয়েছিল। উন্মাদনাও ছিল প্রতিবারের চেয়ে চারগুণ। আর তাই তো এই মুহূর্তটাকে ক্য়ামেরা বন্দি করতে চান শাহরুখ। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এবারের জন্মদিন নিয়ে তথ্যচিত্র বানাতে চলেছেন শাহরুখ। এই কারণেই শাহরুখের টিম গোটা দিনটাকে ক্যামেরা বন্দি করেছে। শোনা যাচ্ছে, জনপ্রিয় ওটিটির জন্যই এই তথ্যচিত্র তৈরি করছেন শাহরুখ (ShahRukh Khan)।

Advertisement

২ নভেম্বরের এই দিনটা যেন শাহরুখ খানের অনুরাগীদের কাছে উৎসব। এবার আবার ‘পাঠান’ হিসেবে বড়পর্দায় কামব্যাক করবেন শাহরুখ। তা নিয়ে চূড়ান্ত উন্মাদনা রয়েছে। দু’দিন আগে থেকেই মন্নতের সামনে ভিড় জমতে শুরু করেছিল। একবার অন্তত বলিউডের রোম্যান্স কিং দেখা দেবেন বাড়ির ছাদে। এই আশা ছিল অনুরাগীদের।

[আরও পড়ুন:  শাহরুখের ছবিতে সেজে উঠল বুর্জ খলিফা, কিং খানের জন্মদিনে বিশেষ উপহার দুবাইবাসীর]

নিজের ‘জাবড়া ফ্যান’দের কখনও নিরাশ করেন না কিং খান। মাঝরাতেই মন্নতের ছাদে এসে হাজির হন তিনি। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। বাবার অনুরাগীদের ভালবাসার সাক্ষী থাকল সে। প্রিয় নায়ককে দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। প্রত্যেকেই মোবাইল ক্যামেরায় এই মুহূর্ত ধরে রাখতে চাইছিলেন। ক্যামেরার ফ্ল্যাশে চোখ ধাঁধিয়ে যাওয়ার অবস্থা হয়েছিল। তার মধ্যেই আকাশে ছড়িয়ে পড়ে আতসবাজির রোশনাই।

[আরও পড়ুন: বৃদ্ধা অনুরাগীকে স্টেজে তুলে আর্শীবাদ নিলেন জিৎ, অভিনেতার প্রশংসায় নেটিজেনরা, দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement