shono
Advertisement

বাবা কেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেন? গায়ের রং নিয়ে ‘জ্ঞান’দিয়ে ট্রোলড শাহরুখকন্যা

গায়ের রং নিয়ে কী বলেছিলেন সুহানা? The post বাবা কেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেন? গায়ের রং নিয়ে ‘জ্ঞান’ দিয়ে ট্রোলড শাহরুখকন্যা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Sep 30, 2020Updated: 11:07 PM Sep 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ের রং নিয়ে সোশ্যাল মিডিয়ার বিদ্রুপের জবাব দিতে গিয়েছিলেন। উলটে আবারও নেটদুনিয়ার কটাক্ষের শিকার হলেন শাহরুখ খানের (Shah Rukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। আগে নিজের বাবাকে প্রশ্ন করুন কেন তিনি ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেছিলেন? এভাবেই তারকা-কন্যাকে কটাক্ষ করল নেটদুনিয়ার একাংশ।

Advertisement

মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে কিছু ‘হেট কমেন্ট’ শেয়ার করেন সুহানা। ক্যাপশনে জানান, ১২ বছর বয়স থেকেই তাঁকে গায়ের রঙের জন্য নানা বিদ্রুপ সহ্য করতে হয়েছে। প্রাপ্তবয়স্ক মানুষরাই তাঁকে বাজে দেখতে বলে কটাক্ষ করেছে। বাইরে ‘ব্রাউনি’ বলে কটাক্ষ শুনতে হয়েছে। ন্যূনতম ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতা না হলে আর ফরসা গায়ের রং না হলে নাকি সুন্দর হিসেবে গণ্য করা হয় না। এর প্রেক্ষিতে সুহানা লেখেন, তাঁর উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি এবং গায়ের রং বাদামি। আর তাতে তিনি খুবই খুশি।

 

[আরও পড়ুন: ধর্ষণ করা হয়েছিল দিশাকে! ফের সুশান্তের প্রাক্তন ম্যানেজারের মৃত্যুতদন্তের ফাইল খুলছে CBI]

বর্ণ বিদ্বেষের বিরুদ্ধে সুহানার এই পোস্টের কিছু নেটিজেন প্রশংসা করলেও অনেকেই তাঁকে উলটে কথা শুনিয়েছেন বাবা শাহরুখ খানের ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের জন্য। সোশ্যাল মিডিয়ায় ‘হিপোক্রিট’ বলেও কটাক্ষ করা হয়েছে। আগে শাহরুখ খানকে জিজ্ঞাসা করা হোক কেন তিনি ফেয়ারনেস ক্রিমের প্রচারমূলক বিজ্ঞাপনের অংশীদার হয়েছিলেন, বলছেন কেউ কেউ।   

 

[আরও পড়ুন: পায়েল ঘোষের যৌন হেনস্তার অভিযোগে অবশেষে অনুরাগ কশ্যপকে সমন পাঠাল মুম্বই পুলিশ]

The post বাবা কেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করেন? গায়ের রং নিয়ে ‘জ্ঞান’ দিয়ে ট্রোলড শাহরুখকন্যা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement