shono
Advertisement

কীভাবে ইডির উপর হামলা? সিআইডি জেরায় শাহজাহানের উত্তর, ‘বারবার বলব না’

ইডির উপর হামলা নিয়ে শাহজাহানের কাছে একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে তদন্তকারীরা।
Posted: 02:14 PM Mar 01, 2024Updated: 02:35 PM Mar 01, 2024

অর্ণব আইচ: সিআইডি হেফাজতে লাগাতার জেরার মুখেও স্বমহিমায় শেখ শাহজাহানের। এক প্রশ্নের উত্তর বারবার দিতে রাজি নন সন্দেশখালির ‘বাঘ’। জেরার মুখে কখনও সাফ জানাচ্ছেন, এক প্রশ্নের উত্তর বারবার দিতে পারবেন না। কখনও আবার বেমালুম অস্বীকার করছে ইডি হামলায় তাঁর যোগের কথা।  

Advertisement

অবশেষে বন্দি সন্দেশখালির ‘বাঘ’ শেখ শাহজাহানের(Shahjahan Sheikh)। বৃহস্পতিবার রাতে ভবানী ভবনে ছিলেন তিনি। তাঁকে টানা জেরা করা হয় বলে খবর। কারণ, বেশ কিছু প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা। যেমন, ইডির উপর হামলার ঘটনায় ঠিক কী ভূমিকা ছিল শাহজাহানের। ইডির দাবি, সন্দেশখালিতে পৌঁছে একবার শাহজাহানের সঙ্গে ফোন কথা হয় তাঁদের। পরবর্তীতে যতবার ফোন করেছেন ওয়েটিং পেয়েছেন। সেই সময় কাদের সঙ্গে ফোনে কথা বলেছিলেন শাহজাহান, এটাও বড় প্রশ্ন। অর্থাৎ ঠিকভাবে সামান্য সময়ের মধ্যে এত লোক জড়ো করা হল, তা জানতে চাইছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ২ দিনের সফরে আজই বাংলায় মোদি, আরামবাগের সভা থেকে মুখ খুলবেন সন্দেশখালি নিয়ে?]

সূত্রের খবর, সিআইডি হেফাজতে কিছুই বলতে চাইছেন না শাহজাহান। কোনও প্রশ্নের উত্তরই তিনি দিচ্ছেন না। অর্থাৎ তদন্তে অসহযোগিতা করছেন। কখনও দাবি করছেন, আগেই যা বলার বলেছেন। কখনও দাবি করছেন হামলার ঘটনায় তাঁর কোনও যোগ নেই। সবমিলিয়ে শাহজাহানকে জেরা করতে গিয়ে বেশ সমস্যায় আধিকারিকরা। প্রসঙ্গত, বৃহস্পতিবার পুলিশ দাবি করে, জেরার মুখে অপরাধ স্বীকার করেছিলেন শাহজাহান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement