shono
Advertisement

‘বাইরে একরকম, ঘরে অন্য মানুষ’, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে এবার মুখ খুললেন ভাই

আলিয়ার প্রসঙ্গেও কথা বলেছেন অভিনেতার ভাই তিনি।
Posted: 07:19 PM Feb 28, 2023Updated: 07:19 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) পারিবারিক টানাপোড়েন অব্যাহত। এবার অভিনেতা বিরুদ্ধে মুখ খুললেন তাঁর ভাই শমাস নবাব সিদ্দিকি। স্ত্রী আলিয়া তো বটেই তাঁর সঙ্গেও সম্পর্ক রাখেননি নওয়াজ, এমনই অভিযোগ অভিনেতার ভাইয়ের।

Advertisement

ব্যক্তিগত জীবনের জটিলতার জন্য বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে নওয়াজউদ্দিন সিদ্দিকি। গার্হ্যস্থ হিংসার অভিযোগে বিদ্ধ তারকা। স্ত্রী হিসাবে নওয়াজ কোনওদিনই তাঁকে যথাযথ সম্মান দেননি, এমনই দাবি অভিনেতার স্ত্রী আলিয়ার। অভিযোগ, ২০১৭ সাল থেকে তাঁরা দু’জনে আলাদা থাকতে শুরু করেন। ২০২০ সালে বিবাহবিচ্ছেদের মামলাও করেছিলেন আলিয়া। তবে ২০২১ সালে মামলা প্রত্যাহার করে নেন। ২০২২ সালের শেষের দিক থেকে আরও একবার নওয়াজ ও আলিয়ার দাম্পত্যে ভাঙনের খবর শোনা যায়। ছোট ছেলেকে সন্তান বলে মানতে নারাজ নওয়াজ, এই অভিযোগেও আদালতের দ্বারস্থ হন আলিয়া।

[আরও পড়ুন: শরীরচর্চা করতে গিয়ে পড়ে গেলেন কাচের উপর, গুরুতর আহত অভিনেত্রী অরুণিমা ঘোষ]

নওয়াজের পরিচারিকাও তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। আলিয়ার আইনজীবীই নওয়াজের পরিচারিকা স্বপ্না রবিন মাসির সমর্থনে একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই দেখা যাচ্ছে, কাঁদতে কাঁদতে নিজের দুর্দশার কথা জানাচ্ছেন স্বপ্না। বলেন, নওয়াজের জন্য দুবাইয়ে আটকে পড়েছেন তিনি।তাঁকে বেতন দেওয়া হচ্ছে না। এমনকী ঠিকমতো খাওয়াদাওয়াও পাচ্ছেন না। এমন পরিস্থিতিতেই নওয়াজের বিরুদ্ধে সরব হলেন তাঁর ভাই শমাস।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে শমাস দাবি করেন, নওয়াজ বাইরে যেমন, বাড়িতে তেমন নন। অত্যন্ত জটিল একজন মানুষ তিনি। নিজেকেই সর্বেসর্বা মনে করেন। স্ত্রী আলিয়া তো বটেই তাঁর সঙ্গেও সম্পর্ক রাখেননি। গত সাত-আট মাস ধরে তাঁদের দেখাও হয়নি। এমনকী শমাসের মেয়ে হওয়ার পর শুভেচ্ছাও জানাননি নওয়াজ। শেষ গ্রামের বাড়িতে তাঁদের দেখা হয়েছিল। আলিয়ার প্রসঙ্গ উঠে শমাস জানান, নওয়াজের সঙ্গে বিয়ে হওয়ার আগে থেকে তিনি আলিয়াকে চেনেন। আলিয়া অনেক কিছু সহ্য করেছেন বলেও জানান তিনি। ‘বোলে চুড়িয়া’ নামের সিনেমা তৈরি করছেনে শমাস। তাঁর অভিযোগ, ছবির নায়ক হিসেবে ভাই নওয়াজ নয় তিনি আয়ুষ্মান খুরানাকে নিতে চেয়েছিলেন। কিন্তু ভাইকে নিতে বাধ্য হয়েছিলেন।

[আরও পড়ুন: অসুস্থ প্রভাত রায়, হাসপাতালে ভরতি পরিচালকের খোঁজ নিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement