shono
Advertisement

১১ বছর পর অভিনয়ে ফিরছেন শর্মিলা ঠাকুর, সঙ্গে থাকছেন অমল পালেকর ও মনোজ বাজপেয়ী

আগস্ট মাসে মুক্তি পাবে শর্মিলার নতুন ছবি।
Posted: 03:01 PM May 10, 2022Updated: 03:02 PM May 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার পর্দায় ফিরছেন অভিনেত্রী শমির্লা ঠাকুর (Sharmila Tagore)। প্রায় ১১ বছর পর নতুন ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘গুলমোহর’ (Gulmohor)। ছবিটি পরিচালনা করছেন পরিচালক রাহুল চিট্টেলা। এই ছবিতে শর্মিলা ছাড়াও, রয়েছেন অমল পালেকর, মনোজ বাজপেয়ীর মতো অভিনেতারা।

Advertisement

১১ বছর পর অভিনয়ে ফিরে সংবাদ মাধ্যমকে শর্মিলা জানিয়েছেন, ‘আসলে এই ছবির চিত্রনাট্য শোনার পর না বলতে পারিনি। এত ভাল একটা গল্প যে অভিনয় করার লোভ সামলাতে পারলাম না। গোটা পরিবার মিলে দেখার মতো এই ছবি।’

[আরও পড়ুন: ‘লাইক বাড়াতে আসে, কেউ খিদের খবর নেয় না’, অকপট রানাঘাটের ‘লতাকণ্ঠী’ রানু মণ্ডল]

শর্মিলার কাছে এই ছবির সহঅভিনেতারাও, খুব দক্ষ অভিনেতা। তাই এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে দারুণ লেগেছে।

এই ছবির গল্পে উঠে আসবে ৩৪ বছর পুরনো এক বাড়ির গল্প। যে বাড়ি ছেড়ে চলে যেতে হচ্ছে বাত্রা পরিবারকে। বাড়ির ছাড়ার সময় পরিবারের সদস্যদের মধ্যে তৈরি হচ্ছে সম্পর্কের নতুন রসায়ন। সঙ্গে ফাঁস হচ্ছে বহু গোপন তথ্য। খবর অনুযায়ী, ইতিমধ্যেই শেষ হয়েছে এই ছবির শুটিং। সব কিছু ঠিকঠাক চললে এই ছবি মুক্তি পাবে আগস্ট মাসে।

২০১০ সালে মুক্তি পাওয়া ‘ব্রেক কে বাদ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শর্মিলা ঠাকুরকে। তবে এবার ‘গুলমোহর’ ছবির মুক্তির জন্য অধীর অপেক্ষায় বসে আছেন শর্মিলা। অভিনেত্রীর কথায়, আমার মনে হয়েছে এই ছবিই আমার জন্য সঠিক কামব্যাক।

[আরও পড়ুন: নিজে চিনি না খেয়েও সুগার ড্রিংকের বিজ্ঞাপনে কেন? তীব্র কটাক্ষের মুখে আলিয়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement