shono
Advertisement
Shilpa Shetty

ফের বিপাকে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা! রেস্তরাঁ থেকে চুরি গেল ৮০ লক্ষ টাকার গাড়ি

ঠিক কী ঘটেছে?
Published By: Akash MisraPosted: 08:28 PM Oct 28, 2024Updated: 08:28 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! ফের কীরকম ফাঁসলেন শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা। না ছিল দোষ, না ছিল কোনও কানেকশন। তবুও আইনি জটে পড়তে হল দুজনকে! হ্যাঁ, ঠিক এমনই ঘটেছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। অভিনয়, রিয়ালিটি শোয়ের সঞ্চালনার পাশাপাশি শিল্পা শেট্টির রয়েছে রেস্তরাঁ ব্যবসাও। মুম্বইয়ের 'বাস্তিয়ান' রেস্তরাঁ খুবই জনপ্রিয়। আর এবার সেই রেস্তরাঁর জন্যই বিপাকে পড়লেন শিল্পা।

প্রসঙ্গত, আইপিএল বেটিং, নীলছবি মামলায় রাজ কুন্দ্রার নাম উঠেছিল আগেই। ৬ হাজার ৬০০ কোটি টাকার বিটকয়েন পঞ্জি স্ক্যামের আর্থিক তছরুপ মামলাতেও নাম জড়িয়েছে রাজ কুন্দ্রার । যার জেরে স্থাবর-অস্থাবর সব মিলিয়ে রাজ-শিল্পার প্রায় প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। এর মধ্যে জুহুর সমুদ্রমুখী বিলাসবহুল বাংলোও রয়েছে। যে বাংলো কিনা অভিনেত্রী শিল্পা শেট্টির নামে কেনা। সেই তালিকায় জুহুর পাশাপাশি তারকাদম্পতির পুণের প্রাসাদোপম বাংলোও রয়েছে। রাজ কুন্দ্রার নামে কিছু ইক্যুয়িটি শেয়ারও বাজেয়াপ্ত করেছে ইডি।

সম্প্রতি সেই রেস্তরাঁর পার্কিং থেকেই চুরি গেল ৮০ লক্ষ টাকার বিএমডাব্লিউ গাড়ি। সূত্রের খবর, গড়ির মালিক একজন মুম্বইয়ের ব্যবসায়ী রুহান খান। এই ব্যবসায়ী ইতিমধ্যেই শিবাজি পার্ক থানায় চুরির অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, গাড়িটি পার্ক করার মাত্র এক মিনিটের মধ্যেই চুরি হয়ে যায়। সিসিটিভি ফুটেজে দেখা গাড়িটি পার্কিং এরিয়াতে ঢোকার পর পর। জিপ গাড়িতে চড়ে আসে কয়েকজন। তার পর প্রযুক্তির সাহায্যে গাড়িটি নিয়ে চম্পট দেয় তারা। তবে এই নিয়ে শিল্পা বা রাজ কুন্দ্রার কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তার পর প্রযুক্তির সাহায্যে গাড়িটি নিয়ে চম্পট দেয় তারা।
  • তবে এই নিয়ে শিল্পা বা রাজ কুন্দ্রার কোনও মন্তব্য পাওয়া যায়নি।
Advertisement