shono
Advertisement

ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলায় মৃত অন্তত ১২, ছড়াল আতঙ্ক

নিহত বন্দুকবাজও। The post ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলায় মৃত অন্তত ১২, ছড়াল আতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 06:23 PM Nov 08, 2018Updated: 06:23 PM Nov 08, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বন্দুকবাজের গুলিতে কেঁপে উঠল লস এঞ্জেলেস। ছড়াল আতঙ্ক। একটি নাইটক্লাবে বন্দুকবাজের হামলায় অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। যাঁর মধ্যে রয়েছেন এক পুলিশকর্মীও। পরে পালটা গুলির লড়াইয়ে নিহত হয় বন্দুকবাজ।

Advertisement

[মধ্যবর্তী নির্বাচনে ধাক্কা খেলেন ট্রাম্প, হারানো জমি উদ্ধার ডেমোক্র্যাটদের]

স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে কলেজ পড়ুয়াদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ক্যালিফোর্নিয়ার এই শহরের একটি নাইটক্লাবে। দু’শোরও বেশি ছাত্রছাত্রী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। আর তখনই বন্দুকবাজের হামলায় আতঙ্কিত হয়ে পড়েন সকলে। নাইটক্লাবে ঢুকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে হামলাকারী। ব্যবহার করা হয় স্মোক গ্রেনেডও। ঘটনায় মৃত্যু হয় এক পুলিশ কর্মী-সহ ১২ জনের। ২৯ বছরের পুলিশ কর্মী রেখে গেলেন তাঁর স্ত্রী ও সন্তানকে। পালটা আক্রমণ চালায় পুলিশ। ভিড়ের মধ্যে থেকেই পরে বন্দুকবাজের মৃতদেহও উদ্ধার করা হয়।

[পাক অধিকৃত কাশ্মীরে বাস পরিষেবা চালু করল চিন-পাকিস্তান]

শান্ত নিরিবিলি পরিবেশের জন্যই বিখ্যাত লস এঞ্জেলেসের এই বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিল। নাইটক্লাবের আশেপাশে জনবসতিও রয়েছে। ফলে এমন জায়গায় গুলি চলার ঘটনায় উত্তেজনা ছড়ায়। এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমকে জানান, রাত সাড়ে ১১টা নাগাদ হঠাৎই এক ব্যক্তি কালো পোশাক পরে নাইটক্লাবে ঢুকে পড়ে। তারপরই পিস্তল উঁচিয়ে গুলি চালাতে শুরু করে। ভয়ে সেখানে উপস্থিত পড়ুয়ারা চেয়ার ছুড়ে নাইটক্লাবের দরজা-জানলার কাচ ভেঙে বাইরে আসার চেষ্টা করতে থাকে। ঘটনায় আহতও হন বহু। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তাদের তরফে জানানো হয়েছে, অন্তত ৩০ বার গুলি চলার শব্দ শোনা গিয়েছে। তাদের ধারণা পূর্ব পরিকল্পনা মাফিকই হামলা করা হয়েছে। ১৮ থেকে ২০ বছরের পড়ুয়াদেরই লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। তবে এই হামলার সঙ্গে কোনও জঙ্গি যোগ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

The post ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলায় মৃত অন্তত ১২, ছড়াল আতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement