shono
Advertisement

ঘনিষ্ঠতায় নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সিদ্ধার্থ-জ্যাকলিন

‘আ জেন্টলম্যান’ ছবির প্রথম গানেই ধরা পড়ল তাঁদের কেমিষ্ট্রি। The post ঘনিষ্ঠতায় নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সিদ্ধার্থ-জ্যাকলিন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:45 PM Aug 16, 2017Updated: 07:00 PM Oct 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড এখন ঝুঁকেছে বাস্তবিক গল্পের দিকে। আর তার জেরে বিগত কয়েক মাসে বাস্তবিক অনেক চরিত্রের দেখা পাওয়া গেলেও ‘লার্জার দ্যান লাইফ হিরো’র অভাব দেখা গিয়েছে বড়পর্দায়। কিছুটা হলেও সেই অভাব পূরণ করতে খুব শীঘ্রই আসছেন সিদ্ধার্থ মালহোত্রা। মুক্তির অপেক্ষায় ‘আ জেন্টলম্যান’, যা ‘ব্যাং ব্যাং’ ছবির সিক্যুয়েল। অতএব বোঝাই যাচ্ছে এই ছবিও প্রিক্যুয়েলের মতোই হবে অ্যাকশনে ভরপুর। ট্রেলার থেকে শুরু করে ছবির যে কোনও ঝলক দেখেই বোঝা যাচ্ছে এই ছবিতে সিদ্ধার্থকে দেখা যাবে ‘অ্যাংরি ইয়ংম্যান’ লুকে। আর তাঁর সঙ্গে জ্যাকলিন রয়েছেন সেক্সি লুকে। এবার মুক্তি পেল এই ছবির গান ‘বন্দুক মেরি ল্যায়লা’।

Advertisement

বেশ কয়েকটি ছবি দেখে মনে হচ্ছে, অ্যাকশন ফিল্মের পরিচালকদের অন্যতম পছন্দ স্লো মোশন সিন। শুরুটা হয়েছিল শাহরুখের ‘ম্যায় হুঁ না’ দিয়ে, এখনও বেশ জনপ্রিয় সেই ট্রেন্ড। এই গানের শুরুও কিছুটা সেইভাবেই। এখানেই শেষ নয়, রয়েছে সিদ্ধার্থ ও জ্যাকলিনের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও। যদিও গানের সঙ্গে ছবির সামঞ্জস্য প্রায় নেই বললেই চলে। এই গানের বিশেষত্ব, গানের একটি অংশ গেয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। আসলে এই গানটি গেয়েছেন অ্যাশ কিং, সেখানেই একটা বিশেষ অংশ ব়্যাপ করেছেন সিদ্ধার্থ ও রাফতার। শচিন জিগরের সুরে এই গানের কথা লিখেছেন বায়ু। এটি মূলত একটি পাঞ্জাবী পপ সং।

[হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল এই অভিনেত্রীর]

ট্রেলার আর গানেই ঝড় তুলেছেন সিদ্ধার্থ-জ্যাকলিন। ছবি যে অ্যাকশন আর রোমান্সে ভরপুর হবে, এই গান তারই আভাস। ২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘আ জেন্টলম্যান’।

[‘আমার কি আত্মহত্যা করা উচিত?’ মুখ্যমন্ত্রীকে প্রশ্ন মালায়লম অভিনেত্রীর]

The post ঘনিষ্ঠতায় নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সিদ্ধার্থ-জ্যাকলিন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement