shono
Advertisement

‘মদনদাদার নেই যে তুলনা’, কামারহাটির বিধায়ককে নিয়ে নতুন গান শিল্পী চয়নিকার, নাচলেন মদন নিজে

দেখেছেন মিউজিক ভিডিওটি?
Posted: 06:35 PM May 03, 2022Updated: 07:11 PM May 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির বাইরে তিনি সমানভাবে জনপ্রিয়। পুজো বা কোনও উৎসবেই হোক কিংবা নাচগান বা সাংস্কৃতিক চর্চা, সর্বত্র আছেন তিনি। জনতার দরবার থেকে রেকর্ডিং রুম, দেখতে পাওয়া যায় কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রকে (Madan Mitra)। রাজনীতিক ছাড়াও গায়ক বা নায়কের ভূমিকায় অনায়াস দক্ষতায় অবতীর্ণ তিনি। এহেন জনপ্রিয় নেতাকে নিয়ে এবার নতুন গান বাঁধলেন সংগীতশিল্পী চয়নিকা। গোটা গানজুড়ে মদন মিত্রর জনদরদী ভূমিকার প্রশংসা। এবং অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সরকারের গুনগান। তার চেয়েও উল্লেখযোগ্য বিষয়, এই মিউজিক ভিডিওতে কোমর দোলালেন মদন মিত্র নিজে! নিজেই তা শেয়ার করলেন ফেসবুকে (Facebook)। 

Advertisement

‘না না না রে নারে নারে না/মদন দাদার নেই যে তুলনা’। এটাই চয়নিকার গানের সারাৎসার। কীভাবে হাজার ব্যস্ততার মাঝে মদন মিত্র ছোটাছুটি করে সকলের পাশে দাঁড়ান, নিজের কর্তব্যে একবিন্দুও গাফিলতি নেই – সেসবই গানের মুখ্য বিষয়। মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে, দাঙ্গা পরিস্থিতিতে ছুটে এসে তা নিমেষে রুখে দেন কামারহাটির বিধায়ক। তরুণ প্রজন্মকে নেশার পথে পা বাড়ানো থেকে বাঁচিয়ে হাতে তুলে দিচ্ছেন কলম, উৎসবমুখর বাংলাকে একত্রিত করতে কীভাবে সম্প্রীতির পরিবেশ বজায় রাখেন, সেসবও রয়েছে চয়নিকার গানে।

[আরও পড়ুন: ইদের সকালে আন্দোলনরত চাকরিপ্রার্থীদের ফোন মুখ্যমন্ত্রীর, প্রতিশ্রুতি দিলেন নিয়োগের]

প্রায় ২ মিনিটের মিউজিক ভিডিওটিকে (Music Video) মদন মিত্রর উপস্থিতি রয়েছে অনেকটাই। কখন কালো টি-সার্ট, কখনও ধুতি-পাঞ্জাবিতে একেবারে জমিয়ে দিয়েছেন তিনি। বুঝিয়ে দিয়েছেন সত্যিই তাঁর তুলনা নেই। সংক্ষিপ্ত মিউজিক ভিডিওটিতে উঠে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা কর্মকাণ্ডও।

[আরও পড়ুন: বিবাহবিচ্ছেদ নিয়ে হুমকির অভিযোগ, সুজাতা খাঁ’র আবেদন মেনে মামলা সরল শিয়ালদহ কোর্টে]

এই মুহূর্তে মদন মিত্রর বায়োপিকের (Biopic) কাজ চলছে টলিপাড়ায়। ঠোঁটের কোণে হাসি, চোখে সানগ্লাস। বাংলার রাজনীতিতে মদন মিত্র মানেই গ্ল্যামার। সেই গ্ল্যামারকেই এবার বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজা চন্দ। তাঁর ছবিতে নেতার ভূমিকায় অভিনয় করার কথা শাশ্বত চট্টোপাধ্যায়ের। তবে কি মদন ক্যামেরার সামনে থাকবেন না? তা কি হয়? শোনা যাচ্ছে, পর্দার রাজ্যপাল হতে পারেন কামারহাটির বিধায়ক।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement