shono
Advertisement

অনুষ্ঠান করতে যাওয়ার সময় দুর্ঘটনা, গুরুতর জখম সারেগামাপা খ্যাত শিল্পী

কোচবিহারের এক নার্সিংহোমে ভরতি রয়েছেন ওই শিল্পী। The post অনুষ্ঠান করতে যাওয়ার সময় দুর্ঘটনা, গুরুতর জখম সারেগামাপা খ্যাত শিল্পী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:00 AM Nov 03, 2019Updated: 03:40 PM Nov 03, 2019

বিক্রম রায়, কোচবিহার: রাতের কোচবিহারে ভয়াবহ দুর্ঘটনা। গুরুতর জখম হলেন সারেগামাপা খ্যাত শিল্পী দীপায়ন সরকার। দুর্ঘটনায় আঘাত পেয়েছেন তাঁর স্ত্রী-সহ দু’জন। কোচবিহারের একটি বেসরকারি নার্সিংহোমে ভরতি রয়েছেন ওই শিল্পী। তাঁদের প্রত্যেকের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

Advertisement

পুজোর পর থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠান করে বেড়াচ্ছেন সারেগামাপা খ্যাত শিল্পী দীপায়ন সরকার। শনিবারও তার ব্যতিক্রম হয়নি। ওইদিন রাতে কোচবিহার শহরের তেঁতুলতলায় একটি সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। তাতে যোগ দিতে যাচ্ছিলেন দীপায়ন সরকার এবং তাঁর দল। ছিলেন তাঁর স্ত্রী-ও। শিলিগুড়ি থেকে একটি গাড়িতে চেপে রওনা হয়েছিলেন তাঁরা। রাত সাড়ে দশটা নাগাদ রাজারহাটের ট্যাংরমারি এলাকায় পৌঁছন শিল্পী এবং তাঁর দলের লোকজন। সেই সময় অন্য একটি যাত্রীবাহী গাড়ি ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। আচমকাই দু’টি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। তাতেই শিল্পীর গাড়ি নিয়ন্ত্রণ হারায়। বেসামাল হয়ে গাড়িটি উলটে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ি দু’টিই দ্রুত গতিতে ছুটছিল। একে অপরের সামনে চলে আসায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। শিল্পী দীপায়ন সরকারের গাড়িটি একেবারে উলটে যায়। তাই গাড়ির ভিতরে থাকা যাত্রীরা গুরুতর চোট পান।

[আরও পড়ুন: ‘আমার ফোনে আড়ি পাতছে কেন্দ্র’, বিস্ফোরক অভিযোগ মমতার]

এই দুর্ঘটনার পর রাতে বেশ কিছুক্ষণ রাস্তায় পড়েছিলেন জখম শিল্পী দীপায়ন সরকার, তাঁর স্ত্রী এবং তাঁর দলের অন্যান্যরা। কিছুটা পরে স্থানীয়রাই শিল্পীকে উদ্ধার করেন। তড়িঘড়ি কোচবিহারের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় দুর্ঘটনায় জখমদের। ওই শিল্পীর সঙ্গে থাকা আরও দু’জনও হাসপাতালে ভরতি। তাঁদের অবস্থাও অত্যন্ত আশঙ্কাজনক। এই ঘটনার পর থেকে উদ্বিগ্ন দীপায়নের অনুরাগীরা। শিল্পীর সুস্থতা কামনায় প্রার্থনা শুরু করেছেন তাঁরা।

The post অনুষ্ঠান করতে যাওয়ার সময় দুর্ঘটনা, গুরুতর জখম সারেগামাপা খ্যাত শিল্পী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার