shono
Advertisement

আজানে ঘুম ভাঙা নিয়ে আপত্তি! রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বসিত সোনু নিগম

আমন্ত্রণ পেয়ে কী বললেন গায়ক?
Posted: 06:44 PM Jan 06, 2024Updated: 06:55 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর খানেক আগে আজান নিয়ে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে হইচই ফেলে দিয়েছেন সোনু নিগম। গায়কের কয়েকটা টুইট দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছিল অনুরাগীদের! সাফ বলেছিলেন, “আমি মুসলিম নই। তবে সকালে আজানের শব্দে আমার ঘুম ভাঙে। কবে ভারতে ধর্ম নিয়ে এই জোরাজুরি বন্ধ হবে?” এই এক টুইটের জেরেই জোর সমালোচনার মুখে পড়তে হয় সোনুকে। বছরের পর বছর ধরে তার রেশ চলে গায়কের জীবনে। এবার তাঁর হাতেই রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের কার্ড পৌঁছল।

Advertisement

উচ্ছ্বসিত গায়ক ইনস্টাগ্রামে ২২ তারিখ উদ্বোধনী অনুষ্ঠানের সূচীপত্র শেয়ার করে লিখেছেন- “ঐতিহাসিক আমন্ত্রণপত্র।” সোনালি-লাল ভেলভেট কার্ডের আড়াল থেকে দেখা যাচ্ছে সোনু নিগমের মুখ। তাঁর সেই পোস্টে অনুরাগীরাও ততোধিক উচ্ছ্বাস প্রকাশ করেছেন। শুধু তাই নয়, অতীতের আজান বিতর্কের প্রসঙ্গও টেনে আনলেন তাঁরা!

[আরও পড়ুন: ‘মহিলাকে দিয়ে জুতো চাটানো! অ্যানিম্যাল-এর সাফল্য বিপজ্জনক’, বিস্ফোরক জাভেদ]

নতুন বছরে অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধন ঘিরে বাড়ছে উৎসাহ। ‘রাম লাল্লা’র জন্য অযোধ্যায় বর্তমানে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। সাজসাজ রব। রাজনৈতিক নেতা-মন্ত্রী থেকে বিনোদুনিয়া, খেলার জগতের ব্যক্তিত্ব কাদের আমন্ত্রণ জানানো হল, কারা তালিকা থেকে বাদ পড়লেন- দেশবাসীর কৌতূহল তুঙ্গে। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, আলিয়া ভাট, রজনীকান্ত, মাধুরী দীক্ষিত-সহ বহু বলিউড তারকাই আমন্ত্রিত। শনিবার সাতসকালেই রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্রের ঝলক দেখিয়েছিলেন কঙ্গনা রানাউত। এবার সোনু নিগম। কিন্তু সেই তালিকায় নাম নেই বিটাউনের তিন খানের। শাহরুখ, সলমন, আমির কিংবা সইফ আলি খান ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে কারোরই এখনও পর্যন্ত ডাক পড়েনি।

[আরও পড়ুন: ২০০৯ সালেই জাতীয় পুরস্কার পেতেন শাহরুখ! মেগাস্টার হয়েও কেন অধরা সম্মান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement