shono
Advertisement

‘লক্ষ্মী কাকিমা’র মুদির দোকানের পর এবার চপ বিক্রি! আসছে ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’

এই ধারাবাহিকের পরিচালক অঞ্জন চৌধুরীর ছেলে সন্দীপ চৌধুরী।
Posted: 07:01 PM Mar 04, 2022Updated: 07:02 PM Mar 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার চপ বিক্রি ও এক লড়াকু মেয়ে তুবড়ির গল্প নিয়ে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’! ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো দেখে হইচই শুরু হয়ে গিয়েছে টলিপাড়ায়। অন্য ধারাবাহিকে একদিকে লক্ষ্মী কাকিমা মুদির দোকান চালাচ্ছেন আর নতুন ধারাবাহিকে চপ বেচবেন এক মহিলা ও তাঁর তিন মেয়ে! হ্যাঁ, গল্পের সূত্রপাত কিন্তু চপ-সিঙারার দোকান ও এক লড়াকু  পরিবারকে নিয়েই।

Advertisement

 এই ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রী লাবণী সরকারকে। তুবড়ির মায়ের চরিত্রেই রয়েছেন লাবণী। আর তুবড়ি হচ্ছেন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। তার দুই বোনের চরিত্রে দেখা যাবে সৌমি চট্টোপাধ্যায় ও সুকন্যা বসুকে। রয়েছেন অভিনেত্রী ঋ সেন। 

[আরও পড়ুন: সুন্দরী বাহিনী তৈরির দায়িত্বে ঋদ্ধি-ঊষসী, দেখুন ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ সিরিজের ট্রেলার]

কীরকম গল্প বলবে ‘উড়ন তুবড়ি’?

প্রোমোতে দেখা গিয়েছে, তিন মেয়েকে নিয়ে ঠেলা গাড়িতে চপ-সিঙারা বিক্রি করছেন এক মহিলা। হঠাৎই এক গাড়ি এসে ধাক্কা মারে তাদের ঠেলা গাড়িতে। শুরু হয় বাক বিতন্ডা। হাতে ইঁট নিয়ে গাড়ির কাচে ছুঁড়ে মারে তুবড়ি! সঙ্গে ঝাঁঝালো সংলাপ। ‘আমি ফুলঝুড়িও নই, আমি কালিপটকাও নই, আমি তুবড়ি, একবার জ্বললে সহজে নিভি না।’ প্রোমো দেখেই বোঝা যাচ্ছে এই ধারাবাহিকে উঠে আসবে গরীব বনাম বড়লোকের লড়াই। যে লড়াইয়ের আসল সৈনিকই হল তুবড়ি।

জি কন্নড়ে সম্প্রচার হওয়া ধারাবাহিক ‘পুত্তকখানা মাক্কালু’র ধারাবাহিকেও একই ধরনের গল্প দেখা গিয়েছে। তবে সেখানে দেখা গিয়েছে, ইডলি ধোসা বিক্রি করছেন এই পরিবার। ধারাবাহিকের পরিচালক অঞ্জন চৌধুরীর ছেলে সন্দীপ চৌধুরী।

[আরও পড়ুন: মৃণাল সেনের জন্মশতবর্ষে বিশেষ শ্রদ্ধা, কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘পালান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার