shono
Advertisement

‘বড় কিছু হতে চলেছে’, কেজরিওয়ালকে নিয়ে আশঙ্কা জেলবন্দি আপ নেতার

আবগারি দুর্নীতি মামলায় ইতিমধ্যেই অস্বস্তিতে পড়তে হয়েছে আপকে।
Posted: 09:22 PM Nov 10, 2023Updated: 09:22 PM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে ফাঁদে ফেলতে বড়সড় চক্রান্ত করা হচ্ছে। এমনই আশঙ্কা প্রকাশ করলেন জেলবন্দি আপ নেতা সঞ্জয় সিং। এদিন তাঁকে আদালতে হাজির করার সময়ই তিনি সাংবাদিকদের সামনে এই আশঙ্কা প্রকাশ করেন। ভিডিওটি আম আদমি পার্টির এক্স হ্যান্ডলে শেয়ার করা হয়েছে।

Advertisement

ঠিক কী বলেছেন সঞ্জয়? তাঁকে বলতে শোনা গিয়েছে, ”কেজরিওয়ালজিকে ধরতে বড় চক্রান্ত করা হচ্ছে। কেবল গ্রেপ্তারিই নয়, আরও বড় কিছু কেজরিওয়ালের সঙ্গে করতে চলেছে ওরা।” প্রসঙ্গত, সঞ্জয়কে গত মাসেই গ্রেপ্তার করেছিল ইডি। আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। প্রায় ১০ ঘণ্টা তল্লাশির পর ইডি আধিকারিকদের হাতে গ্রেপ্তার হন আপ সাংসদ। অভিযোগ, দিল্লির বেশ কিছু মদ প্রস্তুতকারক সংস্থাকে সুবিধা পাইয়ে দিতেই বিশেষ নিয়ম প্রণয়ন করা হয়েছিল। সেখানেই আর্থিক তছরুপের সঙ্গে যুক্ত ছিলেন আপ সাংসদ।

[আরও পড়ুন: Suvendu Adhikari: নন্দীগ্রামের শহিদ মঞ্চে ‘চোরমুক্ত’ বাংলা গড়ার ডাক শুভেন্দুর, ‘আপনিই গ্রেপ্তার হবেন’, পালটা কুণালের]

আবগারি দুর্নীতি মামলায় ইতিমধ্যেই অস্বস্তিতে পড়তে হয়েছে আপকে। এই মামলার অভিযুক্ত হিসেবে গ্রেপ্তার হয়েছেন খোদ দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। এমনকী ডেকে পাঠানো হয়েছিল মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকেও। তবে তিনি সমন এড়িয়ে দিয়ে বলেছিলেন, এটা সম্পূর্ণ ভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। এবার সঞ্জয়ের মন্তব্যে তৈরি হল নয়া বিতর্ক।

[আরও পড়ুন: গাজায় কি উপনিবেশ স্থাপনের পথে ইজরায়েল? অবস্থান স্পষ্ট করলেন ‘যুদ্ধবাজ’ নেতানিয়াহু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement