shono
Advertisement

ফুটবল প্রশাসনে কামব্যাক, মোহনবাগান তাঁবু থেকে বড় ঘোষণা সৌরভের

মোহনবাগানের নামের সামনে থেকে এটিকে সরিয়ে ফেলা হবে? এ প্রসঙ্গেও মুখ খুললেন 'দাদা'।
Posted: 08:11 PM Oct 25, 2022Updated: 08:52 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে বিদায় নিয়েছেন। সিএবি’র নির্বাচনী লড়াই থেকেও সরে দাঁড়িয়েছিলেন। একইসঙ্গে শেষ হয়ে যায় এবারের মতো তাঁর আইসিসি’র দৌড়ও। তারপরই কার্যত স্পষ্ট হয়ে গিয়েছিল যে আপাতত ক্রিকেট প্রশাসনে দেখা যাবে না সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে দিওয়ালির সন্ধেয় অনুরাগীদের সুখবর দিলেন ‘দাদা’। জানিয়ে দিলেন, ফুটবল প্রশাসনে কামব্যাক করছেন তিনি।

Advertisement

ফুটবলের প্রতি সৌরভের ভালবাসা ছোটবেলার। অল্প বয়স থেকেই ময়দানে ম্যাচ দেখতে যেতেন। মঙ্গলবার মোহনবাগান (Mohun Bagan) তাঁবুতে পা রেখে সেসব স্মৃতিই ভিড় করেছিল প্রাক্তন ভারত অধিনায়কের মনে। ঘুরে দেখলেন ভোলবদলে যাওয়া নিজের পুরনো ক্লাব। ঝাঁ চকচকে স্টেডিয়াম থেকে ক্যান্টিন, কনফারেন্স রুম দেখে মুগ্ধ সৌরভ (Sourav Ganguly)। আর এরই ফাঁকে জানিয়ে দিলেন, ফুটবল প্রশাসনে ফিরছেন।

[আরও পড়ুন: এবার রুপোলি পর্দার দুনিয়াতেও মাহি ম্যাজিক! দক্ষিণী ছবি দিয়ে হবে হাতেখড়ি]

আইএসএলে অ্যাটলেটিকো ডি কলকাতার (ATK) সঙ্গে প্রথম থেকেই যুক্ত ছিলেন সৌরভ। এটিকে ও মোহনবাগান হাতে হাত মিলিয়ে আইএসএলে যোগ দেওয়ার সময়ও সামলেছিলেন গুরুত্বপূর্ণ দায়িত্ব। যদিও পরবর্তীতে ক্রিকেট প্রশাসনেই ব্যস্ত হয়ে পড়েন। তবে ক্রিকেট থেকে বিরতি নিয়ে এবার ফুটবলে প্রত্যাবর্তন ঘটালেন তিনি। জানিয়ে দিলেন, আইএসএলে এটিকে মোহনবাগানের ডিরেক্টর পদে দেখা যাবে তাঁকে। এ নিয়ে মোহনবাগান সচিব দেবাশিস দত্তর সঙ্গে কথাও হয়ে গিয়েছে তাঁর। সুতরাং ময়দান সৌরভকে আবারও প্রশাসক হিসেবে ফিরে পেতে চলেছে।

এদিন সৌরভ জানান, আগামী ২৯ অক্টোবর যুবভারতীতে আইএসএল (ISL 2022-23) মোহনবাগান-ইস্টবেঙ্গল ডার্বিতে উপস্থিত থাকবেন তিনি। মাঝে ব্যস্ততার জন্য অনেক খেলা মিস করেছেন। তবে এখন ফুটবলের পিছনেই দেবেন সময়। সৌরভের এই ঘোষণার পরই তাঁর দিকে প্রশ্ন উড়ে আসে, বহু সবুজ-মেরুন ভক্ত বারবার দাবি করছেন, মোহনবাগানের নামের সামনে থেকে এটিকে সরিয়ে ফেলা হোক। এই ব্যাপারটা নিয়ে কিছু ভাবছেন? সে দায় অবশ্য নিজের কাঁধ থেকে ঝেড়ে ফেলারই চেষ্টা করলেন তিনি। সৌরভের সাফ উত্তর, “এই ব্যাপারটা দেবাশিসদাই (দত্ত) সমাধান করুক।”

[আরও পড়ুন: ৫০ শতাংশ নির্মাণকাজ শেষ, ২০২৪ লোকসভার আগেই খুলবে অযোধ্যার রাম মন্দির, জানাল ট্রাস্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement