shono
Advertisement

রমজানে আম আদমির জন্য স্পেশাল প্যাকেট-এর ঘোষণা মুখ্যমন্ত্রীর

কী থাকবে এই স্পেশাল প্যাকেটে? চাল, ময়দা, খেজুর, ছোলা এবং চিনি থাকছে স্পেশাল প্যাকেটে। অর্থাৎ এবার ঈদের প্রয়োজনীয় সরঞ্জাম মিলবে আরও সস্তায়। নিঃসন্দেহে এর ফলে অনেকটাই উপকৃত হবে দরিদ্র পরিবারগুলি। The post রমজানে আম আদমির জন্য স্পেশাল প্যাকেট-এর ঘোষণা মুখ্যমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:22 PM Jun 02, 2016Updated: 02:17 PM Jun 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছর ৬ জুন থেকে শুরু রমজান। রমজানে রাজ্যবাসীর জন্য বিশেষ উপহার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ঈদের মাস জুড়ে রেশনে মিলবে স্পেশাল প্যাকেট। অর্থাৎ রেশন কার্ড দেখালে নিয়মিত যেসব খাদ্য সামগ্রী পাওয়া যায়, তার থেকেও বেশি কিছু দেবে রাজ্য সরকার।
রাজ্যবাসীর জন্য দু’টাকা কেজি দরে চালের ব্যবস্থা করে তাক লাগিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এবার এই অভিনব উদ্যোগে উচ্ছ্বসিত আম আদমি। কী থাকবে এই স্পেশাল প্যাকেটে? চাল, ময়দা, খেজুর, ছোলা এবং চিনি থাকছে স্পেশাল প্যাকেটে। অর্থাৎ এবার ঈদের প্রয়োজনীয় সরঞ্জাম মিলবে আরও সস্তায়। নিঃসন্দেহে এর ফলে অনেকটাই উপকৃত হবে দরিদ্র পরিবারগুলি। তবে শুধু সংখ্যালঘুদের জন্যই এই বিশেষ অফার নয়। রেশন কার্ড থাকলেই পাওয়া যাবে প্যাকেট। তবে দাম কত পড়বে তা এখনও বলা হয়নি। মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পরই সামগ্রী জোগাড়ের কাজ শুরু করে দিয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Advertisement

The post রমজানে আম আদমির জন্য স্পেশাল প্যাকেট-এর ঘোষণা মুখ্যমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement