shono
Advertisement

পরবর্তী রাষ্ট্রপতি কি আদবানী? জল্পনা তুঙ্গে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তবে কি এবার রাইসিনা হিলস-এ প্রবেশাধিকার পেতে চলেছেন বিজেপির প্রবীণ নেতা লালকৃষ্ণ আদবানী? জল্পনা তুঙ্গে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, এভাবেই আদবানীকে গুরুদক্ষিণা দিতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গুজরাতের সোমনাথে বিজেপির এক বৈঠকে এই প্রস্তাব উঠে এসেছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। তবে দলের তরফে এর কোনও সত্যতা স্বীকার করা হয়নি। […] The post পরবর্তী রাষ্ট্রপতি কি আদবানী? জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:34 AM Mar 16, 2017Updated: 06:04 AM Mar 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তবে কি এবার রাইসিনা হিলস-এ প্রবেশাধিকার পেতে চলেছেন বিজেপির প্রবীণ নেতা লালকৃষ্ণ আদবানী? জল্পনা তুঙ্গে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, এভাবেই আদবানীকে গুরুদক্ষিণা দিতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গুজরাতের সোমনাথে বিজেপির এক বৈঠকে এই প্রস্তাব উঠে এসেছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। তবে দলের তরফে এর কোনও সত্যতা স্বীকার করা হয়নি।

Advertisement

[সাগরে কপিল মুনির আশ্রম ভাঙার নির্দেশ দিল আদালত]

গত ৮ মার্চ ছিল সোমনাথ ট্রাস্টের বৈঠক। সেখানে উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদি, অমিত শাহ, লালকৃষ্ণ আদবানী, ট্রাস্টের প্রেসিডেন্ট কেশুভাই প্যাটেল, প্রাক্তন চিফ সেক্রেটারি পিকে লাহিড়ির-সহ কমিটির আরও দুই সদস্য। প্রায় এক ঘণ্টার এই বৈঠকে সোমনাথ ট্রাস্টের বিভিন্ন বিষয় নিয়েই আলোচনা হয় বলে দাবি প্রাক্তন চিফ সেক্রেটারি পি কে লাহিড়ীর। তিনি জানান, সোমনাথ মন্দির ছাড়া আর কোনও বিষয়ে আলোচনাই হয়নি।

[সাধারণ মানুষকে আইনি পরামর্শ দিতে টিভি চ্যানেল আনছেন মোদি]

২০১৪ সালে বিজেপি কেন্দ্রে ক্ষমতায় আসার পরই কার্যত রাজনৈতিক সন্ন্যাসে চলে যান ৮৯ বছর বয়সী বিজেপির পোড় খাওয়া নেতা লালকৃষ্ণ আদবানী। দলের শীর্ষ নেতৃত্বর সঙ্গে মনোমালিন্যও কম হয়নি তাঁর। কিন্তু দলের সঙ্গে এই বর্ষীয়ান নেতার সম্পর্কের তিক্ততা আবার বোধহয় মুছতে চলেছে। সোমনাথের বৈঠক, তাঁর রাষ্ট্রপতি পদ নিয়ে ‘জল্পনা’  সেই ইঙ্গিতই দিচ্ছে।

[রাতের খাবার খেয়ে এঁটো বাসন ফেলে রাখেন রাতভর? সর্বনাশ!]

The post পরবর্তী রাষ্ট্রপতি কি আদবানী? জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement