shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

চলন্ত গাড়িতে সন্তানদের সামনে ২ পুরুষের সঙ্গে যৌনতা মহিলার! গাড়ি দুর্ঘটনায় চমকাল পুলিশ

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে মদের বোতল, নেশার দ্রব্য এবং ‘আপত্তিকর জিনিস’ পাওয়া গিয়েছে!
Published By: Kishore GhoshPosted: 07:34 PM Jul 30, 2024Updated: 08:51 PM Jul 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত গাড়িতে দুই পুরুষের সঙ্গে অবাধ যৌনতা মহিলার। তার ফলেই কানপুরে (Kanpur) দুর্ঘটনাগ্রস্ত হল একটি গাড়ি। উদ্ধার করতে গিয়ে চোখ কপালে উঠল পুলিশকর্মীদের। তাঁরা দেখেন, গাড়ির মধ্যে চার খুদে সন্তানও রয়েছে। তাঁদের সামনেই দুই পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত মহিলা। উদ্ধার করে মহিলা এবং চার খুদেকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে দুই পুরুষকে।

Advertisement

শনিবার কানপুরের জাজমৌ থানা এলাকায় দুর্ঘটনাগ্রস্ত হয় ওই গাড়িটি। পুলিশ জানিয়েছে, রাস্তায় ডিভাইডারে ধাক্কা মেরেছিল সেটি। প্রাথমিকভাবে উদ্ধারকাজে নামেন স্থানীয়রা। গাড়ির কাছে যেতেই তাঁরা দেখেন, গাড়ির ভিতরে দুই পুরুষ সম্পূর্ণ নগ্ন অবস্থায় রয়েছেন। সঙ্গী মহিলাও অর্ধনগ্ন। গাড়ির একেবারে পিছনের আসনে ছিল চার শিশু। ওই মহিলারই সন্তান তাঁরা। অভিযোগ, দুই পুরুষের সঙ্গে ওই মহিলা শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন চলন্ত গাড়িতে। তার ফলেই এই দুর্ঘটনা। দুই ব্যক্তিই মত্ত অবস্থায় ছিলেন বলেও জানা গিয়েছে।

 

[আরও পড়ুন: ফের দুর্ঘটনার কবলে রেল, লাইনচ্যুত হাওড়া-মুম্বই এক্সপ্রেসের ১৮টি বগি, মৃত অন্তত ২]

এখানেই শেষ নয়, দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে মদের বোতল, অন্য নেশার দ্রব্য এবং বেশ কিছু ‘আপত্তিকর জিনিস’ পাওয়া গিয়েছেশ। দুর্ঘটনায় চার শিশু এবং ওই মহিলা গুরুতর জখম হয়েছেন। স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা চলছে তাদের। দুই ব্যক্তিকে হেফাজতে নিয়েছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ওই দুর্ঘটনার পর বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে।

 

[আরও পড়ুন: ওয়ানড় ধসে মৃতের সংখ্যা বেড়ে ৯৩, উদ্ধারকাজে নামল নৌসেনা ও বায়ুসেনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার কানপুরের জাজমৌ থানা এলাকায় দুর্ঘটনাগ্রস্ত হয় একটি গাড়ি।
  • দুই ব্যক্তিকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।
Advertisement