shono
Advertisement

বিশ্বকাপের সেমিফাইনালে যাবে কোন চারটি দল? ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া

ঘরের মাঠের সুবিধা কি পাবে ভারত? কী বলছেন আকাশ?
Posted: 12:55 PM Aug 11, 2023Updated: 12:55 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ানডে বিশ্বকাপের (World Cup 2023) বল গড়াতে আর মাস দুয়েক বাকি। অক্টোবরের ৫ তারিখ শুরু হচ্ছে বিশ্বকাপ। চলবে ১৯ অক্টোবর পর্যন্ত। ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া মনে করেন বিশ্বকাপের সেমিফাইনালে যেতে পারে অস্ট্রেলিয়া (Australia), গতবারের চ্যাম্পিয়ন ইংল্যান্ড (England), ভারত (India) এবং পাকিস্তান (Pakistan)।
আকাশ চোপড়া বলছেন, ”ভারত তো ফেভারিট। কারণ ঘরের মাঠে বিশ্বকাপ হচ্ছে ফলে ঘরের মাঠের সুবিধা তো নেবেই। গত তিনটি বিশ্বকাপ যদি দেখা হয়, তাহলে দেখবেন ঘরের মাঠের সুবিধা নিয়েছে আয়োজক দেশ। ২০১৫ বিশ্বকাপ হয়েছিল অস্ট্রেলিয়ায়। জিতেছিল অস্ট্রেলিয়া। ২০১৯ সালে বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছিল ইংল্যান্ডে। চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড। তারও আগে ২০১১ সালে ভারতে হয়েছিল বিশ্বকাপ। চ্যাম্পিয়ন হয়েছিল ভরত। ৫০ ওভারের বিশ্বকাপে আয়োজক দেশ সবসময়েই সুবিধা নেয়। এবার অতি অবশ্যই ভারত ফেভারিট। সবার থেকে এগিয়ে বলাই যায়। আরও যে তিনটি দল রয়েছে, তার মধ্যে পাকিস্তান রয়েছে। পাকিস্তানের ওয়ানডে দল দারুণ শক্তিশালী। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াও সেমিফাইনালে যেতে পারে। আমার মতে এই চারটি দল বিশ্বকাপের শেষ চারে যেতে পারে।”

Advertisement

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে ইতিহাস রোনাল্ডোর, মেসিকে টপকে প্রথম ব্যক্তি হিসাবে গড়লেন এই নজির]

 

এই চারটি দলকে যদি বিশ্বকাপের সেমিফাইনালে দেখা না যায়, তাহলে আকাশ চোপড়া বিস্মিত হবেন। আকাশ চোপড়ার ভবিষ্যদ্বাণী সঠিক হয় কিনা সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: বউবাজারে লরেটো স্কুলের সামনে রাসায়নিক গুদামে আগুন, ধোঁয়ায় ঢাকল এলাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement