shono
Advertisement

ধোনির কি প্রাইভেসি নেই? বিমানসেবিকার কাণ্ডে ক্ষুব্ধ নেটিজেনরা, ভিডিও ভাইরাল

ধোনির হয়ে সুর চড়ালেন অনুরাগীরাই।
Posted: 09:31 PM Jul 30, 2023Updated: 09:31 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রশংসা হোক কিংবা সমালোচনা, কখনওই কিছু গায়ে মাখেন না তিনি। জীবনকে নিজের মতো করে বাঁচতেই ভালবাসেন। আসলে কোনও বিতর্ক তৈরি হলে তাঁর হয়ে গলা ফাটান তাঁর অনুরাগীরাই। কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির। যাঁকে নিয়ে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হওয়ার পরই ফুঁসে উঠলেন নেটিজেনরা। ধোনির হয়ে সুর চড়ালেন তাঁরাই।

Advertisement

বিষয়টা ঠিক কী? আসলে প্রাক্তন ভারত অধিনায়কের (MS Dhoni) বিমানযাত্রার একটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি বিমানে নিজের সিটে বসে ঘুমাচ্ছেন। আর তাঁর থেকে খানিকটা দূরে দাঁড়িয়ে এক বিমানসেবিকা পোজ দিচ্ছেন। এককথায় ক্যাপ্টেন কুলের সঙ্গে ছবি তোলার স্বপ্নপূরণ করছেন তিনি। সেই আনন্দেই তিনি আত্মহারা। তাঁর মুখের চওড়া হাসিই সে কথা বলে দিচ্ছে। কিন্তু ঘুমন্ত ধোনি পুরো বিষয়টা জানতেই পারেননি।

[আরও পড়ুন: ৫০০ ফলোয়ার, তিন মাসে দেড় কোটি ইমপ্রেশন, টুইটার থেকে আয়ের জন্য আর কী প্রয়োজন?]

আর এখানেই আপত্তি ধোনির অনুরাগীদের। তাঁদের প্রশ্ন, কেন ঘুমন্ত অবস্থায় ধোনির ভিডিও করা হল? তিনি সেলিব্রিটি বলে কি বিমানেও তাঁর কোনও প্রাইভেসি থাকবে না? অনেকের আবার দাবি, কোনও যাত্রী নন, খোদ বিমানসেবিকাই এই কাণ্ড ঘটিয়েছেন। তাই বিমান সংস্থার উচিত তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া।

এর আগে ধোনির বিমানযাত্রার একটি ভিডিও সামনে এসেছিল। যেখানে বিমানসেবিকার সঙ্গে অত্যন্ত মিষ্টি করে কথা বলতে দেখা গিয়েছিল ধোনিকে। তাঁর দেওয়া চকোলেটও গ্রহণ করেছিলেন মাহি। ভক্তের সঙ্গে ধোনির এমন মধুর আচরণ মুগ্ধ করেছিল অনুরাগীদের। আর সেই কারণেই তাঁর অজান্তে এবার বিমানসেবিকা যা করেছেন, তা কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

[আরও পড়ুন: ক্যারিবিয়ানদের কাছে হারের পরই উঠল দ্রাবিড়কে সরানোর দাবি, টুইটারে ট্রেন্ডিং #SackDravid]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement