shono
Advertisement

Asia Cup 2023: এখনও পুরোপুরি চোটমুক্ত নন, শ্রীলঙ্কা ম্যাচ থেকে ছিটকে গেলেন শ্রেয়স

চোট পিছু ছাড়ছে না শ্রেয়স আইয়ারের।
Posted: 02:34 PM Sep 12, 2023Updated: 03:38 PM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট পিছু ছাড়ছে না শ্রেয়স আইয়ারের। ফিট হয়ে সদ্য জাতীয় দলে যোগ দিয়েছেন। কিন্তু এশিয়া কাপ(Asia Cup 2023) চলাকালীনই ফের পিঠের যন্ত্রণায় কাবু তারকা মিডল অর্ডার ব্যাটার। বিসিসিআই জানিয়ে দিল শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি খেলবেন না।

Advertisement

মঙ্গলবার ভারতীয় বোর্ডের (BCCI) তরফে X হ্যান্ডেলে জানানো হয়, পিঠের ব্যথা থেকে পুরোপুরি রেহাই মেলেনি শ্রেয়সের। আগের তুলনায় আপাতত অনেকটা ফিট থাকলেও এখনই তাঁকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না বোর্ডের মেডিক্যাল টিম। তাই মেডিক্যাল টিমের চিকিৎসকদের পরামর্শ মেনেই এখন বিশ্রামে থাকছেন তিনি।  

[আরও পড়ুন: ফুটবল প্রতিযোগিতা খেলতে গিয়ে সন্ত্রাসবাদীদের হাতে কিডন্যাপ ছয় পাকিস্তানি ফুটবলার]

মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচ ভারতের (Team India)। হোম ফেভারিটদের হারিয়ে ফাইনালের টিকিট পাকা করতে মরিয়া রোহিত শর্মারা। কিন্তু এই ম্যাচে দলের সঙ্গে স্টেডিয়ামে যাননি শ্রেয়স। প্রথমে শোনা যাচ্ছিল, হয়তো চোটের কারণে এশিয়া কাপ থেকেই ছিটকে যাচ্ছেন তিনি। তবে বিসিসিআই জানাল, আপাতত এদিনের ম্যাচে তাঁকে রাখা হচ্ছে না। অর্থাৎ সম্পূর্ণ ফিট হয়ে ফাইনালে ফিরতেও পারেন শ্রেয়স। 

উল্লেখ্য, চোটের জন্য চলতি বছর গোটা আইপিএল মরশুমটাই মাঠের বাইরে ছিলেন শ্রেয়স। তার আগে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচেও খেলতে পারেননি। এশিয়া কাপের আগে অবশ্য স্বস্তি দিয়ে কামব্যাক করেন শ্রেয়স। গ্রুপ পর্বের ম্যাচে প্রথম একাদশে থাকলেও সুপার ফোরে পাকিস্তানের বিরুদ্ধে ছিলেন না তিনি। তাঁর পরিবর্তে দলে ঢোকেন কেএল রাহুল। এবার সুপার ফোরের দ্বিতীয় ম্যাচেও মাঠের বাইরে তারকা ব্যাটার।

[আরও পড়ুন: চাকরি ও দলের পদ বিক্রির অভিযোগ! সুভাষ সরকারকে ‘তালাবন্দি’ করে বিক্ষোভ BJP কর্মীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement