shono
Advertisement

টিম ইন্ডিয়ার নয়া টাইটেল স্পনসরের নাম ঘোষণা করল BCCI, চুক্তি তিন বছরের

এর আগে বাইজুস-এর সঙ্গে বিরাট অঙ্কের চুক্তি হয়েছিল বোর্ডের।
Posted: 11:08 AM Jul 01, 2023Updated: 11:08 AM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। নতুন টাইটেল স্পনসরের নাম ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। পুরনো মুখে ভরসা রেখে বেছে নেওয়া হল ড্রিম ইলেভেনকে। বাইজুসকে বিদায় জানিয়ে আগামী তিন বছরের জন্য অনলাইন স্পোর্টস গেম সংস্থা ড্রিম ইলেভেনের সঙ্গে চুক্তিবদ্ধ হল বিসিসিআই।

Advertisement

শনিবার বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকেই বিরাট-রোহিতদের জার্সিতে দেখা যাবে ড্রিম ইলেভেনের লোগো। এ নিয়ে বোর্ড প্রেসিডেন্ট রজার বিনি বলেন, “আমি ড্রিম ইলেভেনকে স্বাগত জানাচ্ছি। বিসিসিআইয়ের অফিসিয়াল স্পনসর হিসেবে যুক্ত হল তারা। সময়ের সঙ্গে BCCI ও ড্রিম ইলেভেনের পার্টনারশিপ আরও শক্তিশালী হচ্ছে। এবার আমরা ICC বিশ্বকাপ আয়োজন করব। আশা করি এই বিশ্বকাপকে ভালভাবে আয়োজন করতে ড্রিম ইলেভেনের তরফে আমাদের সাহায্য করা হবে।”

[আরও পড়ুন: মহারাষ্ট্রের বাস দুর্ঘটনায় আর্থিক সাহায্য ঘোষণা মোদির, দেহ শনাক্ত করতে হবে DNA পরীক্ষা]

এর আগে আইপিএলের টাইটেল স্পনসর ছিল ড্রিম ইলেভেন। এবার জাতীয় দলের সঙ্গে যুক্ত হল জনপ্রিয় এই সংস্থা। এমনিতেই রোহিত শর্মা, হার্দিক পাণ্ডিয়ার মতো একাধিক ভারতীয় তারকাকে এই ফ্যান্টাসি গেমিং সংস্থার বিজ্ঞাপনে দেখা যায়। এবার তাদের সেই সখ্যই আরও মজবুত হল বিসিসিআইয়ের সঙ্গে। তবে বার্ষিক কত অর্থের চুক্তি হয়েছে এই সংস্থার সঙ্গে, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, গত চুক্তির থেকে এই চুক্তির পরিমাণ অনেকটাই কম।

এর আগে অনলাইন শিক্ষা পরিষেবা সংস্থা বাইজুস-এর সঙ্গে বিরাট অঙ্কের চুক্তি হয়েছিল বোর্ডের। তবে গত আর্থিক বর্ষে নানা সমস্যার জন্য বাইজুস সরে দাঁড়িয়েছিল। এবার ড্রিম ইলেভেনের জার্সিতে দেখা যাবে ভারতীয় দলকে (Team India)।

[আরও পড়ুন: ‘কোরান পোড়ানো বেআইনি নয়’, বিতর্কের আগুনে ঘৃতাহুতি ন্যাটো প্রধানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement