Advertisement

কেকেআরের জঘন্য খেলা ‘হজম’হচ্ছে না শেহওয়াগের, কোচ বদলের দাবি সমর্থকদের

12:38 PM May 01, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭ ম্যাচে ৫টি হার। জয় মাত্র দু’টিতে। পয়েন্ট টেবিলের একেবারে নিচের সারিতে দল। খাতায় কলমে এখনও প্লে-অফে খেলার সম্ভাবনা থাকলেও অতি বড় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) সমর্থকও হয়তো এখন সে প্রত্যাশা করছেন না। আসলে নাইটদের মধ্যে জয়ের খিদেটাই দেখা যাচ্ছে না। আর সেটাই সবচেয়ে বিরক্ত করছে বিশেষজ্ঞদের। বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), যার সঙ্গে কিনা নাইটদের কোনওরকম কোনও সম্পর্ক নেই, তিনিও বলছেন, কেকেআরের এই দুর্দশা আর চোখে দেখা যাচ্ছে না। কিংবদন্তি সুনীল গাভাসকর বলছেন, নাইটদের এই লাইন-আপে সেরকম ব্যাটসম্যানই নেই। সোশ্যাল মিডিয়াতে বিদ্রোহ শুরু করেছেন সমর্থকরাও।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কেকেআর (KKR) সম্পর্কে শেহওয়াগের বক্তব্য, “কলকাতা নাইট রাইডার্স যে নিজেদের ব্যাটিং অর্ডারে বদল আনছে না, সেটা আর হজম করা যাচ্ছে না। যে কোনও সিনেমা, বা ওয়েব সিরিজ দেখার সময় আমরা একঘেয়ে দৃশ্যগুলি বাদ দিয়ে দেখি। কেকেআর এখন যা ক্রিকেট খেলছে, সেটা দেখেও মনে হচ্ছে এই দৃশ্য বাদ দিয়ে দেখি। ওঁরা একই ভুল বারবার করছে। আমি বলছি না, নিজের ক্রিকেটারদের সুযোগ দিও না। কিছু পরিবর্তন তো অন্তত করা উচিত।” গাভাসকর আবার বলছেন, “সব থেকে বড় কথা বল নাইটদের সেরকম ভাল ব্যাটসম্যান নেই। আমি জানি না ওঁদের ডাগ আউটে এমন কতজন ব্যাটসম্যান আছে, যাঁদের ওঁরা বলতে পারবে তুমি এবার দায়িত্ব নাও। যদি ওঁদের ব্যাটিং লাইন-আপটা দেখেন, ইয়ন মর্গ্যান (Eoin Morgan) আর শুভমন গিল ছাড়া কোনও ক্লাস ব্যাটসম্যানই নেই। রাসেলও ব্যাট করছে ৫-৬ নম্বরে।” সুনীল নারিনকে চার নম্বরে নামানো নিয়েও রীতিমতো সরব হয়েছেন গাভাসকর।

[আরও পড়ুন: নাইটদের মধ্যে আগ্রাসী মনোভাবের অভাবে ক্ষুব্ধ ম্যাকালাম, দলে ঘটবে বড়সড় বদল]

বিশেষজ্ঞদের পাশাপাশি বিদ্রোহ শুরু করেছেন নাইট সমর্থকরাও। সোশ্যাল মিডিয়ায় দাবি উঠতে শুরু হয়েছে, কেকেআরকে বাঁচানোর জন্য টিম ম্যানেজমেন্টে বদল আগে জরুরি। গত দুই মরশুম ধরে নাইটদের হেডকোচ পদে আছেন ব্রেন্ডন ম্যাককালাম। কিন্তু তাতে দলের অবস্থার একচুলও উন্নতি হয়নি। গতবছরের মাঝামাঝি অধিনায়ক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন ইয়ন মর্গ্যান। ওপেনারদের পাশাপাশি অধিনায়ক এবং কোচ বদলের দাবিতেও নাইট সমর্থকরা সরব হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই টুইটারে ট্রেন্ডিংয়ের উপরের সারিতে উঠে এসেছে #SackManagementSaveKKR হ্যাশট্যাগটি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next