shono
Advertisement
Rinku Singh

সবুরে মেওয়া ফলে! বিরাটের থেকে নতুন ব্যাট উপহার পেলেন রিঙ্কু

কিছু দিন আগেই বিরাট কোহলির দেওয়া ব্যাট ভেঙে ফেলেছিলেন কেকেআর তারকা।
Posted: 06:13 PM Apr 25, 2024Updated: 06:52 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, সবুরে মেওয়া ফলে। কিন্তু অপেক্ষা করলে যে ব্যাটও মেলে, তা প্রমাণ করে দিলেন রিঙ্কু সিং (Rinku Singh)। কিছু দিন আগেই বিরাট কোহলির (Virat Kohli) দেওয়া ব্যাট ভেঙে ফেলেছিলেন কেকেআর (Kolkata Knight Riders) তারকা। নতুন করে ব্যাট চাইতে গিয়ে 'ধমকও' খান বিরাটের কাছে। অবশেষে বেঙ্গালুরু (RCB) তারকার থেকে দ্বিতীয় ব্যাট পেলেন রিঙ্কু।

Advertisement

শুক্রবার আইপিএলে (IPL 2024) ইডেনে পাঞ্জাবের বিরুদ্ধে নামছে নাইটরা। তার আগে বিরাটের ব্যাট পাওয়ার কথা স্বীকার করে নিলেন রিঙ্কু নিজেই। সোশাল মিডিয়ায় একটি ভিডিওয় এক ভক্তের প্রশ্নে উপহার পাওয়া ব্যাটটি তুলে ধরেন তিনি। তার সঙ্গে স্বভাবসিদ্ধ হাসিতে জানিয়ে দেন যে, বিরাটের থেকে ব্যাট পেয়ে গিয়েছেন নাইট তারকা।

[আরও পড়ুন: দেশে রেকর্ড হারে বাড়ল নথিভুক্ত মহিলা ফুটবলার, পেশাদার ফুটবল লিগকেই কৃতিত্ব ফেডারেশন সভাপতির]

আইপিএল শুরুর দিকে চিন্নাস্বামীতে আরসিবির বিরুদ্ধে খেলতে নেমেছিল কেকেআর (KKR)। সেই ম্যাচের আগে রিঙ্কুকে নিজের একটি ব্যাট উপহার দিয়েছিলেন বিরাট। কিংবদন্তির থেকে উপহার পাওয়া সেই ব্যাট হাতেই খেলতে নেমে পড়েছিলেন রিঙ্কু। সেখানেই বিপত্তি। কোনও এক স্পিনারের বিরুদ্ধে খেলতে গিয়ে ব্যাটটি ভেঙে যায়।

ফিরতি ম্যাচে ইডেনে বিরাটের সঙ্গে দেখা হতেই ফের একটা ব্যাট চেয়ে বসেন রিঙ্কু। ধমকের সুরে তিনি রিঙ্কুকে বললেন, “আগেও তো আমার থেকে একটা ব্যাট চেয়েছিলি। দ্বিতীয় ম্যাচ খেলতে এসেই আবার একটা ব্যাট চাই? তোর জন্য তো আমাকে পরে ভুগতে হবে।” ধমক খেয়ে অবশ্য রিঙ্কুর প্রতিশ্রুতি, এবার থেকে ব্যাট ভাঙবেন না তিনি। তবে গোটা কথোপকথনই হল মজার ছলে। ম্যাচের পরেও তিনি বিরাটের সঙ্গে ছায়ার মতো লেগে ছিলেন। অবশেষে স্বপ্নসফল হল রিঙ্কুর।

[আরও পড়ুন: আইপিএলে স্বপ্নের ফর্ম, কিন্তু বিশ্বকাপে সুযোগ পাবেন না তরুণ তুর্কিরা! কেন এই সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement