Advertisement

করোনায় প্রয়াত ধোনিদের প্রাক্তন সতীর্থ আরপি সিংয়ের বাবা, শোকপ্রকাশ রায়না-পাঠানদের

04:23 PM May 12, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid-19) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা ভারত। চারিদিকে কেবল মৃত্যুমিছিল। মারণ ভাইরাসের থাবা থেকে বাদ যায়নি ক্রীড়াজগতও। বেশ কয়েকজন প্রাক্তন খেলোয়াড় কিংবা খেলোয়াড়দের পরিবারের সদস্যরা প্রাণ হারিয়েছেন করোনায় আক্রান্ত হয়ে। আর এবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আরপি সিংয়ের (RP Singh) বাবা শিবপ্রসাদ সিং। শোকপ্রকাশ করলেন সুরেশ রায়না (Suresh Raina), পার্থিব প্যাটেল (Parthiv Patel), ইরফান পাঠান, মুনাফ প্যাটেলের মতো আর পি সিংয়ের একসময়ের সতীর্থরাও।

Advertisement

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে মারণ করোনায় আক্রান্ত ছিলেন উত্তরপ্রদেশের প্রাক্তন এই ক্রিকেটারের বাবা শিবপ্রসাদ। তবে বুধবার সকালেই এই লড়াইয়ে হার মানেন। শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর কিছু পরে টুইট করে নিজেই দুঃসংবাদটি দিলেন আরপি সিং। লেখেন, “খুবই দুঃখের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, আমার বাবা প্রয়াত হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে ১২ মে তিনি আমাদের ছেড়ে চলে গিয়েছেন। আমাদের আবেদন, বাবার জন্য আপনারা প্রার্থনা করুন।”

 

[আরও পড়ুন: লেস্টারের কাছে ম্যান ইউ হারতেই প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হল ম্যাঞ্চেস্টার সিটি]

এরপরই সুরেশ রায়না, পার্থিব প্যাটেল, ইরফান পাঠান-সহ আরপি সিংয়ের প্রাক্তন সতীর্থরা টুইটে তাঁর বাবার আত্মার শান্তিকামনা করেন। এছাড়া ভারতীয় ক্রিকেটভক্তরাও এই কঠিন সময়ে তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন। এর আগে করোনায় নিজের বাবাকে হারিয়েছিলেন আরেক ভারতীয় ক্রিকেটার পীযূষ চাওলা। মারা গিয়েছেন এটিক-মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের মা। এছাড়া ১৯৮০ সালে মস্কো অলিম্পিকে সোনাজয়ী ভারতীয় হকি দলের দুই সদস্যেরও প্রাণ কেড়েছে কোভিড-১৯।

 

[আরও পড়ুন: মানবিক উদ্যোগ, প্রাক্তন আই লিগজয়ী মিনার্ভা পাঞ্জাব ক্লাব বদলে যাচ্ছে হাসপাতালে]

Advertisement
Next