Advertisement

T-20 WC 2021: ভারত হারতেই হরভজনকে কটাক্ষ আমিরের, ‘কত টাকা নিয়েছিলে?’, পালটা প্রশ্ন ভাজ্জির

01:45 PM Oct 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-পাক লড়াই যে শুধুই ২২ গজে সীমিত থাকে না, তার প্রমাণ ফের মিলল। বিশ্বকাপে প্রথমবার ভারতকে হারিয়ে আনন্দে আত্মহারা পাকিস্তান। পাকিস্তানের সাধারণ মানুষ তো বটেই, ভারতীয়দের কটাক্ষ করতে ছাড়ছেন না সে দেশের প্রাক্তন ক্রিকেটাররাও। এই আগুনেই এবার ঘি ঢাললেন মহম্মদ আমির। পাকিস্তানের জয়ের পরই হরভজন সিংকে টুইটারে তীব্র আক্রমণ করেন প্রাক্তন পাক পেসার। তবে পালটা দিতে ছাড়েননি ভাজ্জিও (Harbhajan Turbanator)। আর তাতেই সরগরম সোশ্যাল মিডিয়া।

Advertisement

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup) দুর্দান্ত ফর্মে রয়েছে বাবর আজম অ্যান্ড কোং। সফরের শুরুটাই হয়েছে কোহলির টিম ইন্ডিয়াকে হারিয়ে। ১০ উইকেটে জয় ছিনিয়ে নিয়েছে পাকিস্তান। আর তারপরই ভারতের প্রাক্তন স্পিনার হরভজনকে একহাত নেন আমির। জিজ্ঞেস করেন, “ভাজ্জি নিজের টিভিটা ভেঙে ফেলেননি তো।” এরই পালটা দিতে একটি পুরনো ম্যাচের ভিডিও পোস্ট করেন ভাজ্জি। যেখানে আমিরের ডেলিভারিতে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। লেখেন, “এই বলটা তোমার বাড়ির টিভিতে গিয়ে পড়েনি তো?” এরপরই ক্রমাগত বাকযুদ্ধে উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ।

[আরও পড়ুন: ‘হিন্দুদের মাঝে রিজওয়ানের নমাজ পড়া সেরা মুহূর্ত’, বিতর্কিত মন্তব্য করে ক্ষমা চাইলেন ওয়াকার]

২০০৬ সালে টেস্ট ক্রিকেটে ভাজ্জির বলে পরপর চারটে চার হাঁকিয়েছিলেন শাহিদ আফ্রিদি। সেই ভিডিও পোস্ট করে পালটা কটাক্ষ করেন আমির (Mohammad Amir)। তাতেও দমে যাননি ভারতীয় ক্রিকেটের টার্বুনেটর। বুমবুমের বলে টেস্ট ম্যাচেই কীভাবে ওভার বাউন্ডারি হাঁকিয়েছিলেন ভাজ্জি, সে দৃশ্যও তুলে ধরেন। তবে বচসা চরমে পৌঁছে যায় যখন ভাজ্জির সন্দেহজনক বোলিং অ্যাকশনের স্মৃতি উসকে দেন আমির। লেখেন, “আপনার সন্দেহজনক বোলিংয়ের ব্যাপারটাও একটু বলুন।” আমিরের উসকানিতে মেজাজ হারান পাঞ্জাব দা পুত্তর। প্রশ্ন তুলে দেন প্রাক্তন পাক পেসারের গড়াপেটায় নাম জড়ানোর ঘটনা নিয়ে। রীতিমতো কটাক্ষের সুরে লেখেন, “২০১০ সালে লর্ডসে কীভাবে নো বল হল? কত নিয়েছিলে? কে দিল? টেস্ট ক্রিকেটে নো বলও হয়? ক্রিকেট খেলাটাকে কলঙ্কিত করার জন্য তোমার ও তোমার সমর্থকদের লজ্জা হওয়া উচিত।”

সবমিলিয়ে ভারত-পাক ম্যাচ শেষ হওয়ার তিনদিন পরও দুই দেশের ক্রিকেটার ও সমর্থকদের আকচা-আকচিতে সরগরম নেটদুনিয়া।

[আরও পড়ুন: T-20 World Cup: দক্ষিণ আফ্রিকার কাছে হেরে আরও বিপাকে পোলার্ডরা, বিতর্কে জড়িয়ে ম্যাচ থেকে বাদ ডি কক]

Advertisement
Next